সেনবাগে আ.লীগের নেতৃত্বে মোরশেদ-জাহাঙ্গীর

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী 

০৩ ডিসেম্বর ২০২২, ১০:৫১ পিএম


সেনবাগে আ.লীগের নেতৃত্বে মোরশেদ-জাহাঙ্গীর

দীর্ঘ ৯ বছর পর নোয়াখালীর সেনবাগ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শেষে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে আলহাজ্ব মোরশেদ আলমকে সভাপতি ও লায়ন জাহাঙ্গীর আলম মানিককে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন শেষে কেন্দ্রীয় ও জেলা কমিটির নেতৃবৃন্দ এ কমিটি অনুমোদন দেন। 

সেনবাগ উপজেলার ইউনিয়ন ও পৌরসভার দলীয় কাউন্সিলরদের সমর্থনে জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম এ কমিটি ঘোষণা করেন। 

এর আগে বেলা ১১টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন তিনি। এতে সভাপতিত্ব করেন সেনবাগ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ মোরশেদ আলম।

জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম ঢাকা পোস্টকে বলেন, বিএনপি-জামায়াত মাথা চাড়া দিয়ে উঠতে চাচ্ছে। তারা মানুষকে ভালো থাকতে দিচ্ছে না। দেশের মানুষ সহিংসতা চাচ্ছে না। সবাই নিরাপদ জীবন চায়। শান্তি-শৃঙ্খলা রক্ষায় সেনবাগ উপজেলা আওয়ামী লীগ অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করবে।

সভাপতির দায়িত্ব পাওয়া আলহাজ মোরশেদ আলম ঢাকা পোস্টকে বলেন, আমি স্থানীয় সংসদ সদস্য হিসেবে মানুষের সেবা করে যাচ্ছি। প্রধানমন্ত্রীর উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যহত রাখতে নিরলসভাবে কাজ করছি। উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকার জন্য কাজ করবে। আওয়ামী লীগের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে উপজেলা আওয়ামী লীগ সুসংগঠিত থাকবে।

সেনবাগ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক লায়ন জাহাঙ্গীর আলম মানিক ও শওকত হোসেন কাননের সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন, শহীদুল্লাহ খাঁন সোহেল, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম, সেনবাগ উপজেলা চেয়ারম্যান জাফর আহম্মদ চৌধুরী, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো.বাহার উল্ল্যা বাহার প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৩ সালের সেনবাগ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে জাফর আহমেদ চৌধুরীকে সভাপতি ও আবু জাফর টিপুকে সাধারণ সম্পাদক করা হয়েছিল।

হাসিব আল আমিন/আরএআর

Link copied