আ.লীগ-বিএনপিকে দেশের মানুষ আর চায় না: মুজিবুল হক চুন্নু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, রাজবাড়ী

০৩ ডিসেম্বর ২০২২, ১০:৫৯ পিএম


আ.লীগ-বিএনপিকে দেশের মানুষ আর চায় না: মুজিবুল হক চুন্নু

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, আওয়ামী লীগ বা বিএনপিকে এ দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। কারণ আওয়ামী লীগ-বিএনপি ৩২ বছর ধরে দেশের মানুষকে নির্যাতন ও নিপীড়ন করে আসছে। আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে আদর্শগত পার্থক্য থাকলেও, চরিত্রগত কোনো পার্থক্য নেই।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে রাজবাড়ী পৌরসভা মিলনায়তনে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, জনগণ আওয়ামী লীগ-বিএনপির বাইরে আরেকটি দলকে ক্ষমতায় দেখতে চায়, সেটি হলো জাতীয় পার্টি। মানুষ মুক্তির জন্য জাতীয় পার্টির দিকে তাকিয়ে রয়েছে। তাই আমরা ৩০০ আসনেই নির্বাচন করতে প্রস্তুতি নিচ্ছি।

তিনি আরও বলেন, দেশের মানুষের শান্তি একমাত্র জাতীয় পার্টিই দিতে পারে। বিএনপি যেমন হাওয়া ভবন সৃষ্টি করেছিল, আওয়ামী লীগও ঠিক তাই করছে। কিন্তু জাতীয় পার্টি কখনো ক্ষমতায় থেকে এগুলো করেনি। এখন মানুষের কাছে বিএনপি হচ্ছে আপদ আর আওয়ামী লীগ হচ্ছে বিপদ। জাতীয় পার্টি নিরাপদ দল হিসেবে আছে।

জাপার মহাসচিব বলেন, আজ যুবকরা চাকরি পাচ্ছে না, বেকার হয়ে বসে আছে। কোথাও চাকরি না পেয়ে হতাশায় দিন কাটাচ্ছে। জাতীয় পার্টি ক্ষমতায় এলে বেকারদের চাকরির ব্যবস্থা করা হবে।

তিনি আরও বলেন, দুঃখের বিষয় হচ্ছে ১৯৯১ থেকে ১৯৯৬ সাল পর্যন্ত বিএনপির হামলায় জাতীয় পার্টি কোনো সভা-সমাবেশ করতে পারেনি। বিএনপির নেতাকর্মীদের পাশাপাশি পুলিশও  জাতীয় পার্টির নেতাকর্মীদের ওপর অমানবিক অত্যাচার করেছে। জাতীয় পার্টির নেতাকর্মীরা এখনো বিএনপির হামলা ও মামলা ভুলে যায়নি।

সম্মেলনে রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট খন্দকার হাবিবুর রহমান বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান খান মমিনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার, দলের চেয়ারম্যানের উপদেষ্টা ও বগুড়া-৩ আসনের সংসদ সদস্য নূরুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দীন, জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক সমরেশ মন্ডল মানিক, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আসমা আক্তার রুমী, তাছলিমা আক্তার রুমা, মনোয়ারই খোদা মন্টি, জেলা জাতীয় পার্টির সহসভাপতি খোন্দকার গোলাম কবির, সাংগঠনিক সম্পাদক আক্কাছ আলী বাবু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক হেলাল মাহমুদ, জাতীয় ছাত্রসমাজ রাজবাড়ী জেলা শাখার সভাপতি রুহুল আমিন গাজী বিল্পব, জাতীয় যুব সংহতির রাজবাড়ীর সভাপতি আসাদুল হক মিলন প্রমুখ।

সম্মেলনে উপস্থিত সবার সম্মতিক্রমে পুনরায় অ্যাডভোকেট খন্দকার হাবিবুর রহমান বাচ্চুকে রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সভাপতি ও মোকছেদুর রহমান খান মমিনকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

মীর সামসুজ্জামান/এমজেইউ

Link copied