বীর মুক্তিযোদ্ধা বাবা ও ছেলেকে কুপিয়ে জখম

Dhaka Post Desk

উপজেলা প্রতিনিধি, বাউফল (পটুয়াখালী)

০৬ ডিসেম্বর ২০২২, ১২:৪১ পিএম


বীর মুক্তিযোদ্ধা বাবা ও ছেলেকে কুপিয়ে জখম

আবদুল মজিদ চৌধুরী

জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে আবদুল মজিদ চৌধুরী (৭৬) নামের এক বীর মুক্তিযোদ্ধা ও তার ছেলে মনিরকে (৪৩) কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল ৯টার দিকে পটুয়াখালীর বাউফল উপজেলার দাশপাড়া ২নং ওয়ার্ডের কাঁঠালবাড়িয়া সড়কে এ ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রতিবেশী সাগর ফকির গংদের সঙ্গে মুক্তিযোদ্ধা মজিদ চৌধুরীর বিরোধ চলে আসছিল। এ বিরোধ নিষ্পত্তির জন্য মঙ্গলবার বিকেলে সালিশ বৈঠক হওয়ার কথা ছিল।

ঘটনার দিন সাগর (৩২), ছোট ভাই রবিন (২৪), সম্পা (২৫), চম্পা (১৬) দেশী অস্ত্রসস্ত্র নিয়ে বীর মুক্তিযোদ্ধা মজিদ চৌধুরীর ওপর হামলা করে এবং তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এ সময় বাবাকে রক্ষা করতে ছেলে মনির এগিয়ে এলে তাকেও কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। পরে এলাকার লোকজন তাদের উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে।

জরুরি বিভাগের চিকিৎসক মারজান আফরিন জানান, মজিদ চৌধুরী ও তার ছেলে মনিরের মাথায়, হাতে ও কপালে জখম রয়েছে। কাটা জায়গায় সেলাই করা হয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় ফোলা জখম রয়েছে। 

এ ব্যাপারে অভিযুক্ত সাগর ফকির বলেন, ঘটনার সময় আমি ছিলাম না। আমার অন্যান্য ভাইবোনদের সঙ্গে তর্ক হয়েছে। এক পর্যায়ে মারামারি হয়। এতে আমার ভাই রবিন, বোন সম্পা ও চম্পা আহত হয়েছে।  

বাউফল থানা পুলিশের ওসি আল মামুন বলেন, এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভযোগ পেলে আনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরিফুল ইসলাম/আরকে 

Link copied