আগুনে পুড়ে পুলিশ সদস্যের মৃত্যুতে তদন্ত কমিটি গঠন

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, হবিগঞ্জ 

০৬ ডিসেম্বর ২০২২, ০৪:৫৮ পিএম


আগুনে পুড়ে পুলিশ সদস্যের মৃত্যুতে তদন্ত কমিটি গঠন

কনস্টেবল রুবেল আহমদ

হবিগঞ্জে আগুনে পুড়ে কনস্টেবল রুবেল আহমদের (৩২) মৃত্যুর ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে’কে কমিটির প্রধান করা হয়েছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি।

মৃত রুবেল জেলা ট্রাফিক পুলিশে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তিনি সিলেটের জৈন্তাপুরের নিজপাট গ্রামের আব্দুল মন্নানের ছেলে।

পুলিশ সুপার এস এম মুরাদ আলি জানান, পুলিশ সদস্য রুবেল আহমেদের মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের জন্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তের মাধ্যমে অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে জানা যাবে।

তিনি আরও জানান, নিহত পুলিশের মরদেহ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিকেলে পুলিশ লাইনে তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর আইনি প্রক্রিয়া শেষে পরিবারের সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। 

মঙ্গলবার ভোরে হবিগঞ্জ শহরের ২ নম্বর পুল এলাকায় ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে কনস্টেবল রুবেল মারা যান। তিনি পুল এলাকায় সিরাজ উদ্দিন খান নামের এক ব্যক্তির বাসায় ভাড়া থাকতেন। ভোরে স্থানীয় বাসিন্দারা হঠাৎ ওই ঘরে আগুন দেখতে পান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে তালাবদ্ধ ঘর থেকে কনস্টেবল রুবেলের পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করা হয়।

আজহারুল ইসলাম/আরকে 

Link copied