রাজধানীতে পুলিশ-বিএনপির সংঘর্ষের প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, জয়পুরহাট 

০৮ ডিসেম্বর ২০২২, ০১:৩০ পিএম


রাজধানীতে পুলিশ-বিএনপির সংঘর্ষের প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ

জয়পুরহাটে বিএনপির বিক্ষোভ

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলীয় নেতাকর্মীদের ওপর পুলিশের গুলিবর্ষণ, দলীয় কার্যালয়ে লুটপাট, গণ গ্রেপ্তার ও একজন নিহতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল-সমাবেশ করেছে জয়পুরহাট জেলার নেতাকর্মীরা। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জেলা শহরের এক নম্বর স্টেশন রোড ফুলতলী মোড় হতে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে দুই নম্বর স্টেশন রোড জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয় এবং সেখানে এক প্রতিবাদ সমাবেশ করেন তারা। এতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিলে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির (রাজশাহী বিভাগ) সহ-সংগঠনিক সম্পাদক এএইচএম ওবায়দুর রহমান চন্দন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা প্রধান, জেলা যুবদলের আহ্বায়ক এটিএম শাহনেওয়াজ কবির শুভ্র, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক জাহেদা কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাবেশে বিএনপির যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা বলেন, গ্যাস, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদ, জনগণের ভোটের দাবি আদায়ের লক্ষ্যে বিএনপি আগামী ১০ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশের ডাক দিয়েছে। কিন্তু এই সরকার বিএনপিকে জঙ্গি সংগঠন বানানোর জন্য গতকাল বুধবার বিনা উস্কানিতে আমাদের ভাইয়ের উপরে অন্যায়ভাবে গুলি করেছে, হত্যা করেছে। জাতীয় নেতাসহ অনেক নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। আমরা এর নিন্দা জানাই। তাদের মুক্তির দাবি জানাই।

তিনি আরও বলেন, এই সরকার প্রধানকে বলতে চাই আপনি যত মানুষকে হত্যা করুন, ক্ষমতার মসনদে থাকতে পারবেন না। এই দিন দিন নয়, আরও দিন আছে। আপনাকে হিসেবের মুখোমুখি করা হবে।

চম্পক কুমার/আরকে 

Link copied