ঈদগাঁওয়ে সড়ক থেকে ২ যুবককে অপহরণ, মুক্তিপণ দাবি

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কক্সবাজার

১৮ ফেব্রুয়ারি ২০২৩, ০১:৩২ এএম


ঈদগাঁওয়ে সড়ক থেকে ২ যুবককে অপহরণ, মুক্তিপণ দাবি

কক্সবাজার জেলার ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী ৩টি সিএনজি অটোরিকশা ও বেশ কয়েকটি বাইকে ডাকাতির ঘটনা ঘটিয়েছে সংঘবদ্ধ ডাকাতরা। এসময় সিএনজিতে থাকা দুই যুবককে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও- ইদগড় সড়কের সাতঁতারা ডালায় এ ঘটনা ঘটে। অপহৃতরা হলেন- নাইক্ষ্যংঠড়ির বাইশারী তুফান আলী পাড়া ৯নং ওয়ার্ডের বাসিন্দা গফুরের ছেলে আবু তাহের ও একই এলাকার ছৈয়দুল হকের ছেলে রিফাত।

প্রত্যক্ষদর্শী জানায়, ঘটনার সময় ঈদগাঁও থেকে বাইশারীর উদ্দেশ্য যাওয়া ৩টি সিএনজিচালিত অটোরিকশা ও কয়েকটি বাইক আটকে যাত্রীদের সব কিছু লুটে নেওয়া হয়। এসময় সামনের সিএনজিতে থাকা দুই যুবকে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে পরিবারের কাছে ফোন করে মুক্তিপণ দাবি করে তারা। 

এই বিষয়ে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবিরকে একাধিকবার কল করা হলেও তিনি ফোন ধরেননি। তবে খবর পেয়ে ঈদগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে এবং ওই যুবককে উদ্ধারে সাঁড়াশি অভিযান চালাচ্ছে বলে নিশ্চিত করেছেন ঘটনাস্থলে থাকা ব্যবসায়ী মো. বাবুল।

বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলম জানান, অপহৃতদের পরিবারের কাছে মুঠোফোনে মুক্তিপণ দাবি করেছেন অপহরণকারীরা। রাতের মধ্যে মুক্তিপণ দিতে ব্যর্থ হলে তাদের হত্যা করা হবে বলেও হুমকি দিয়েছে তারা। 

উল্লেখ্য, ঈদগাঁও-ইদগড় সড়কের পানের ছড়া, হিমছড়িসহ বিভিন্ন স্থানে রাতের আঁধারে যানবাহন থামিয়ে ডাকাতির ঘটনা এর আগেও ঘটেছে। এ কারণে উপজেলার লোকজন সন্ধ্যার পর ওই সড়কে চলাচলে শঙ্কিত থাকেন।

সাইদুল ফরহাদ/টিএম

Link copied