করোনা কেড়ে নিল সাংবাদিকের প্রাণ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নরসিংদী

২৪ মার্চ ২০২১, ০১:২০ পিএম


করোনা কেড়ে নিল সাংবাদিকের প্রাণ

তোফাজ্জল হোসেন

মানিক রোডের পাশের বাসা থেকে শেষবারের মতো বেরিয়ে যাচ্ছেন সাংবাদিক তোফাজ্জল হোসেন। তবে হেঁটে নয়, খাটিয়ায় করে। এই রাস্তা দিয়েই তিনি গিয়েছেন প্রিয় প্রেসক্লাব এবং নরসিংদীর খবরের কার্যালয়ে।

নরসিংদীর স্থানীয় সাংবাদিক তোফাজ্জল হোসেন (২৩ মার্চ) মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে নরসিংদী সদরের ভেলানগরের নিজ বাসায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৫৩ বছর। ১৬ মার্চ থেকে তিনি করোনা পজিটিভ ছিলেন।

নরসিংদী প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক তোফাজ্জল হোসেন নরসিংদীর স্থানীয় পত্রিকা নরসিংদীর খবর-এর বার্তা সম্পাদক হিসেবে  দীর্ঘ ৩০ বছর দায়িত্ব পালন করেছেন। তাছাড়া তিনি দৈনিক সমাচারের নরসিংদী জেলা প্রতিনিধির দায়িত্বে ছিলেন।

পরিবারের লোকজন জানায়, দীর্ঘদিন ধরেই তিনি কিডনি জটিলতা, ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। সর্বশেষ গত ১৬ মার্চ তার করোনা পজিটিভ আসে। তার আগে তিনি ২৫ ফেব্রুয়ারি করোনার টিকা নিয়েছিলেন। টিকা নেওয়ার পর থেকেই জ্বরে আক্রান্ত হন তিনি। এরপর বাসা থেকে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

মঙ্গলবার রাতে তিনি বুকে ব্যথা অনুভব করেন। কোনো কিছু বুঝে ওঠার আগেই স্ট্রোক করেন। এ সময় হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। বুধবার বেলা ১১টায় তরোয়া ঈদগাহ ময়দানে তার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নরসিংদীর খবরে তোফাজ্জল হোসেনের সঙ্গে কাজ করতেন মো. রাসেল মিয়া। তিনি বলেন, কয়েকদিন ধরে তিনি অসুস্থ্ ছিলেন। আমাকে বলেছেন আগামী রোববার থেকে অফিসে বসবেন। সেটা আর হলো না।

নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি বলেন, এই বয়সে তার চলে যাওয়াটা দুঃখজনক।

রাকিবুল ইসলাম/এমআইএইচ/এমএমজে

Link copied