কিশোরীকে মুঠোফোনে ডেকে নিয়ে দল বেঁধে ধর্ষণ, আটক ২

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

২৫ মার্চ ২০২১, ০৭:৫৩ এএম


কিশোরীকে মুঠোফোনে ডেকে নিয়ে দল বেঁধে ধর্ষণ, আটক ২

গাজীপুরের কালিয়াকৈরে মুঠোফোনে ডেকে নিয়ে এক কিশোরীকে (১৪) দল বেঁধে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ  ঘটনায় বুধবার বিকেলে ভুক্তভোগীর মা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ করেন। পরে পুলিশ প্রেমিক সাগর হোসেনের বাবা মুন্না মিয়া ও মামুন নামে এক যুবককে আটক করে।

এর আগে মঙ্গলবার (২৩ মার্চ) রাতে উপজেলার পূর্বচান্দরা এলাকায় একটি বনের ভেতর নিয়ে ওই কিশোরীকে দল বেঁধে ধর্ষণ করে প্রেমিকসহ তার সহযোগীরা। ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য ভুক্তভোগী কিশোরীর বাড়ির মালিকসহ ৪-৫ জন গ্রাম্য মাতব্বর মীমাংসা করার চেষ্টা করে ব্যর্থ হন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৬ মাস ধরে ওই কিশোরীর সঙ্গে পোশাক কারখানা শ্রমিক সাগরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সূত্র ধরে মঙ্গলবার রাত ১০টার দিকে প্রেমিক সাগর ওই কিশোরীকে মুঠোফোনে ডেকে বাড়ির বাইরে নিয়ে যায়। পরে সাগর, তার সহযোগী মামুনসহ আরও একজন জোরপূর্বক তাকে ধরে পাশের একটি কাঠ বাগানে নিয়ে যায়। সেখানে দল বেঁধে তারা ধর্ষণ করে। রাতে মেয়েকে ঘরে না দেখে মা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করে। সকালে কিশোরীকে ওই কাঠ বাগান থেকে উদ্ধার করে বাসায় নিয়ে যায়।

কিশোরীর মা থানায় মামলা করতে চাইলে বাড়ির মালিকসহ স্থানীয় ৪-৫ জন বিষয়টি মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হন। পরে ভুক্তভোগীর পরিবার কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। থানা পুলিশ অভিযান চালিয়ে সাগরকে না পেয়ে তার বাবা মুন্না ও মামুন নামে এক যুবককে আটক করে।

কালিয়াকৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

শিহাব খান/এসপি

Link copied