সোনারগাঁয়ে হাইওয়ে পুলিশের মাস্ক বিতরণ

Dhaka Post Desk

উপজেলা প্রতিনিধি, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

২৫ মার্চ ২০২১, ১০:৪০ পিএম


সোনারগাঁয়ে হাইওয়ে পুলিশের মাস্ক বিতরণ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় মাস্ক বিতরণ

হাইওয়ে পুলিশ ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সহযোগিতায় এবং কম্পিউটার নেটওয়ার্ক সিস্টেমস লিমিটেডের উদ্যোগে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় মাস্ক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা সেতু টোলপ্লাজা এলাকায় সচেতনতামূলক প্রচারণা শেষে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। 

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সিএনএস লিমিটেডের সিনিয়র নির্বাহী পরিচালক জিয়াউল আহসান সারোয়ারের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন- গাজীপুর রিজিওনের হাইওয়ে পুলিশ সুপার আলী আহমদ খান। 

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহম্মদ মজুমদার। মহাসড়কে চলাচলরত যেসব পথচারী, যাত্রী, চালক মাস্ক পরেননি তাদের মাস্ক পরতে ও সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয় হাইওয়ে পুলিশ।

গাজীপুর রিজিয়নের হাইওয়ে পুলিশ সুপার আলী আহমদ খান বলেন, দ্বিতীয়বারের মতো হঠাৎ করে করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করে সচেতনতা সৃষ্টির চেষ্টা করা হচ্ছে। করোনা সংক্রমণ রোধে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

সড়ক পরিবহন সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহম্মদ মজুমদার বলেন, করোনা সংক্রমণ ঠেকাতে সবাইকে মাস্ক পরতে উৎসাহিত করাই আমাদের প্রধান উদ্দেশ্য। 

কাচঁপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, করোনার সংক্রমণ শুরুর প্রথম থেকে জনসচেতনতায় কাজ করছে হাইওয়ে পুলিশ। আমাদের এ কর্মসূচি চলবে।

শেখ ফরিদ/এএম

Link copied