ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজত-পুলিশ সংঘর্ষ, নিহত ৩

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া

২৮ মার্চ ২০২১, ২২:১৯

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজত-পুলিশ সংঘর্ষ, নিহত ৩

ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল চলাকালে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে সংঘর্ষে তিনজন নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল চলাকালে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে দুজনের নাম জানা গেছে। 

তারা হলেন সরাইল উপজেলা সৈয়দটুলা গ্রামের সফী আলীর ছেলে আল আমিন (১৯) ও সদর উপজেলার বুধল ইউনিয়নের খাঁটিহাতা গ্রামের আলতাব আলীর ছেলে কালন মিয়া (২৩)। আরেকজন অজ্ঞাত (৪০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (২৮ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পৈরতলা এলাকায় হরতাল সমর্থনকারীদের সঙ্গে পুলিশ ও বিজিবি সদস্যদের সংঘর্ষ বাধে। এতে বেশ কয়েকজন আহত হন। আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর অজ্ঞাত ওই ব্যক্তির মৃত্যু হয়।

দুপুরে জেলার সরাইল বিশ্বরোড মোড়ে খাঁটিহাতা হাইওয়ে থানায় হামলা চালান হেফাজত কর্মীরা। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে হেফাজত কর্মীদের সংঘর্ষ বাধে। এ ঘটনায় গুলিবিদ্ধ হন আল আমিন ও কালন। এর মধ্যে আল আমিনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কালন ঘটনাস্থলেই মারা যান বলে জানিয়েছেন তার ভাই মাওলানা আব্দুর রহিম।

বুধল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক বলেন, বিশ্বরোডে সংঘর্ষের ঘটনায় দুজন মারা গেছেন। তবে তাদের নাম আমি জানতে পারিনি।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শওকত হোসেন বলেন, হাসপাতালে আনার পর আল আমিন ও অজ্ঞাত ব্যক্তির মৃত্যু হয়েছে। তাদের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে কিসের চিহ্ন- সেটি ময়নাতদন্ত না হলে স্পষ্ট করে বলা যাবে না।

আজিজুল সঞ্চয়/এএম

Link copied