টিকা নেওয়ার পর করোনায় আক্রান্ত এমপি চুমকি

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

০৪ এপ্রিল ২০২১, ১৫:১৫


টিকা নেওয়ার পর করোনায় আক্রান্ত এমপি চুমকি

মেহের আফরোজ চুমকি

টিকা নেওয়ার পর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি। রোববার (৪ এপ্রিল) দুপুরে এমপির করোনা আক্রান্তের বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী মো. মাজেদুল ইসলাম সেলিম।

এর আগে, গত ৭ ফেব্রুয়ারি সারাদেশে একযোগে করোনার টিকাদান কর্মসূচি শুরু হলে প্রথম দিনই কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার ভ্যাকসিন গ্রহণের মাধ্যমে কালীগঞ্জ উপজেলায় টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেছিলেন তিনি। ভ্যাকসিন নেওয়ার ১ মাস ২২ দিন পর তিনি করোনায় আক্রান্ত হলেন। 

ব্যক্তিগত সহকারী সেলিম জানান, করোনা উপসর্গ নিয়ে কয়েকদিন ধরে ভুগছিলেন সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি। শুক্রবার (২ এপ্রিল) করোনা পরীক্ষার নমুনা দেন তিনি। পরদিন শনিবার (৩ এপ্রিল) নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ আসে। তখন থেকেই তিনি ঢাকায় হোম আইসোলেশনে থেকে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। তবে শারীরিকভাবে তিনি এখন সুস্থ আছেন। তিনি রোগমুক্তির জন্য নেতা-কর্মীসহ শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চেয়েছেন।

মেহের আফরোজ চুমকি মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

শিহাব খান/এসপি

Link copied