চুরি করতে গিয়ে দুই ভবনের মাঝে আটকে প্রাণ গেল যুবকের

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৮ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৩৪ পিএম


চুরি করতে গিয়ে দুই ভবনের মাঝে আটকে প্রাণ গেল যুবকের

নারায়ণগঞ্জে বহুতল ভবনে চুরি করতে গিয়ে এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। ভবনের স্যানিটারি পাইপ বেয়ে ওপরে ওঠার সময় পা ফসকে পড়ে দুই ভবনের মাঝে আটকা পড়ে তার মৃত্যু হয়। সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা থানাধীন দক্ষিণ-সস্তাপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে ওই যুবকের মরদেহ উদ্ধার করেন।

স্থানীয়রা জানান, দক্ষিণ সস্তাপুর এলাকায় সৌদি প্রবাসী হাবিবুর রহমানের মালিকানাধীন সদ্য নির্মিত একটি বহুতল ভবনে চুরির উদ্দেশ্যে পাইপ বেয়ে ওঠেন ওই যুবক। এ সময় সেখান থেকে পড়ে মালা ফকিরের মালিকানাধীন একটি সেমিপাকা টিনশেড ঘরের মাঝখানে চিপার মধ্যে আটকা পড়েন। ছিটকে পড়ার শব্দ পেয়ে স্থানীয়রা এগিয়ে গেলে ওই যুবকের কোনো সাড়া শব্দ না পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে ভবনের আংশিক অংশ ভেঙে তার মরদেহ উদ্ধার করে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন আহাম্মদ জানান, খবর পেয়ে ফতুল্লার সস্তাপুর এলাকা থেকে দুই ভবনের মাঝে আটকে যাওয়া এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। একটি টিনশেড সেমিপাকা ঘরের আংশিক অংশ ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়।

ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফ বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

আরএআর

Link copied