বরিশালে করোনাভাইরাস

বরিশালে আক্রান্ত বেড়েছে, ২৪ ঘণ্টায় শনাক্ত ১৩৫ মৃত্যু ২

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

০৭ এপ্রিল ২০২১, ১১:০৮

বরিশালে আক্রান্ত বেড়েছে, ২৪ ঘণ্টায় শনাক্ত ১৩৫ মৃত্যু ২

বরিশালে ২৪ ঘণ্টায় পূর্বের রেকর্ড ভেঙেছে করোনা সংক্রমণ। ২৪ ঘণ্টায় মারা গেছে আরও দুই জন। এদের একজনের বয়স ৬৫ বছর, অপরজনের বয়স ৭৫ বছর। স্বাস্থ্য অধিদফতরের বিভাগীয় পরিচালকের কার্যালয় ও ভোলা জেলা সিভিল সার্জনের কার্যালয় থেকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বরিশাল বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস স্বাক্ষরিত তথ্যে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় (মঙ্গলবার ৬ এপ্রিল) বিভাগের ৬ জেলায় মোট ১৩৫ জনের করোনা শনাক্ত হয়। এর আগে ২৪ ঘণ্টায় (সোমবার ৫ এপ্রিল) ছিল ১২২ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিসংখ্যানবিদ এএসএম আহসান কবির জানান, সর্বশেষ ২৪ ঘণ্টায় বিভাগের সবচেয়ে বেশি করোনা শনাক্ত হয়েছে বরিশাল জেলায়। এই জেলায় ৬৪ জনের করোনা পজিটিভ এসেছে। পরের অবস্থানে রয়েছে ভোলা। শনাক্ত হয়েছে ৩২ জন। পিরোজপুরে ১৩ জন, পটুয়াখালীতে ১১ জন, ঝালকাঠিতে ১০ জন এবং বরগুনায় ৫ জন।

এএসএম আহসান কবির বলেন, মঙ্গলবার (৬ এপ্রিল) বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলায় ৬৫ বছরের এক বৃদ্ধ বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান। ওই বৃদ্ধের নাম আবদুল খালেক।

ভোলা জেনারেল হাসপাতালের আইসোলেশনের দায়িত্বরত চিকিৎসক ডা. জয়ন্ত সাহা জানান, মঙ্গলবার দিবাগত রাতে এবিএম শামসুল হুদা নামে ৭৫ বছর বয়সী এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি করোনা আক্রান্ত ছিলেন। সোমবার (৫ এপ্রিল) দুপুরে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন। মঙ্গলবার রাতে মারা যান।

সৈয়দ মেহেদী হাসান/ এমআইএইচ

Link copied