করোনাভাইরাস পরিস্থিতি- সিলেট

সিলেটে করোনায় মৃত্যু ছাড়াল ৩০০

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিলেট

১১ এপ্রিল ২০২১, ১৪:০১

সিলেটে করোনায় মৃত্যু ছাড়াল ৩০০

সিলেটে গত ২৪ ঘণ্টায় আরও ১৪৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও দুইজন। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ৩০১ জন। এর মধ্যে সিলেটে ২৩২ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৫ জন।

রোববার (১১ এপ্রিল) সিলেট বিভাগীয় পরিচালকের (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য পাওয়া গেছে।

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১৪৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮ হাজার ৬৭৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ১১ হাজার ৭৫০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৩১, হবিগঞ্জে ২ হাজার ১৪৭ এবং মৌলভীবাজারে ২ হাজার ১৪৮ জন।

আর গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৪৯ জন সুস্থ হয়েছেন। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ৩৪, সুনামগঞ্জের ১৪ এবং মৌলভীবাজারের ৩ জন রয়েছে। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৬ হাজার ৭৪৮ জন। এর মধ্যে সিলেট জেলার ১০ হাজার ৫৪১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৫২ জন, হবিগঞ্জে ১৭২১ জন এবং মৌলভীবাজারের ১৯৩৪ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ১৪ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ১৮১ জন। এর মধ্যে সিলেটে ১৭০, হবিগঞ্জে ৭ এবং মৌলভীবাজারে ৪ জন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে রোববার (১১ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২৭ হাজার ৭৭ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে ২৬ হাজার ২৮৩ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৭৯৪ জন।

তুহিন আহমদ/এসপি

Link copied