আজকের সর্বশেষ

রাজশাহীতে আরও ২৭২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

১১ এপ্রিল ২০২১, ১৪:১৭

রাজশাহীতে আরও ২৭২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২

রাজশাহীতে গত ২৪ ঘণ্টায় আরও ২৭২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ সময় বগুড়া ও জয়পুরহাটে একজন করে মারা গেছেন। বিভাগীয় স্বাস্থ্য দফতর রোববার (১১ এপ্রিল) দুপুরে এ তথ্য জানিয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় যে ২৭২ জনের করোনা শনাক্ত হয়েছে তাদের ১১৯ জন বগুড়ার বাসিন্দা। 

এক দিনে দ্বিতীয় সর্বোচ্চ ১০০ জনের করোনা শনাক্ত হয় রাজশাহীতে। এ ছাড়া সিরাজগঞ্জে ১৫ জন, নাটোরে ১৩ জন, পাবনায় ১০ জন, জয়পুরহাটে ৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ৪ জন এবং নওগাঁয় ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

গত ২৪ ঘণ্টায় করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ২৫ জন। এদের ২২ জনই বগুড়ার বাসিন্দা। এই এক দিনে করোনা জয় করেছেন ২৬ জন। এদের মধ্যে ১৭ জনের বাড়ি বগুড়ায়।

এ পর্যন্ত বিভাগের আট জেলায় করোনা শনাক্ত হয়েছে ২৮ হাজার ৪৬৮ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৫ হাজার ১২৫ জন। করোনায় প্রাণ হারিয়েছেন বিভাগের ৪২৩ জন।

অসচেতনতায় প্রতিদিনই বিভাগজুড়ে করোনা সংক্রমণ লাফিয়ে বাড়ছে বলে জানিয়েছেন বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. হাবিবুল আহসান তালুকদার। তিনি সংক্রমণ ঠেকাতে জনসমাগম এগিয়ে চলার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার তাগিদ দিয়েছেন। এ সময় তিনি করোনা প্রতিরোধে সবাইকে ভ্যাকসিন নেওয়ারও আহ্বান জানান।

ফেরদৌস সিদ্দিকী/এসপি

Link copied