করোনাভাইরাস পরিস্থিতি- মৌলভীবাজার

হাসপাতাল ছেড়ে জলপ্রপাতে ঘুরতে গিয়ে করোনা রোগীর মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার

১১ এপ্রিল ২০২১, ০৮:২৯ পিএম


হাসপাতাল ছেড়ে জলপ্রপাতে ঘুরতে গিয়ে করোনা রোগীর মৃত্যু

মাধবকুণ্ড জলপ্রপাতের ছড়া থেকে ফয়সাল নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

মৌলভীবাজারের বড়লেখার মাধবকুণ্ড জলপ্রপাতের ছড়া থেকে ফয়সাল (২৯) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ফয়াসাল চাঁদপুরের নোয়াগাঁও গ্রামের আলী আকবরের ছেলে।

রোববার (১১ এপ্রিল) বিকেলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ফয়সাল করোনায় আক্রান্ত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার সকালে মাধবকুণ্ড খাসিয়া পুঞ্জি সংলগ্ন মাধবকুণ্ড ছড়ায় এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে তারা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। যুবকের শরীরে আঘাতের কোনো চিহ্ন পায়নি পুলিশ।

পুলিশ জানায়, মরদেহের সঙ্গে থাকা ব্যাগে হাসপাতালের কাগজপত্র পাওয়া গেছে। এতে দেখা গেছে, করোনায় আক্রান্ত হয়ে ৬ এপ্রিল হাসপাতালে ভর্তি হন ফয়সাল। ৭ এপ্রিল হাসপাতাল থেকে চলে যান।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, মৌলভীবাজারের বর্ষিজোড়া এলাকায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান ফয়সাল। সেখান থেকে মাধবকুণ্ড জলপ্রপাতে ঘুরতে গিয়ে মারা গেছেন।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, যুবকের মরদেহে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ওই যুবক করোনায় আক্রান্ত ছিলেন। আইসোলেশনে ভর্তি ছিলেন তিনি। বিশেষজ্ঞ ডাক্তার দেখিয়েছেন। আমাদের ধারণা, শ্বাসকষ্টে মারা গেছেন তিনি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

ওমর ফারুক নাঈম/এএম

Link copied