প্রতিবেশীর ছুরিকাঘাতে মেয়ে নিহত, হাসপাতালে মা

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

১১ এপ্রিল ২০২১, ১০:১৪ পিএম


প্রতিবেশীর ছুরিকাঘাতে মেয়ে নিহত, হাসপাতালে মা

আহত নূরজাহান বেগম

বরিশালের হিজলা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবেশীর ছুরিকাঘাতে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় ওই নারীর মা গুরুতর আহত হয়েছেন। রোববার (১১ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার বড়জা‌লিয়া ইউ‌নিয়‌নের ২নং ওয়া‌র্ডের শ্রীপুর গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে।

নিহত রেহেনা বেগম (৪৫) শ্রীপুর গ্রা‌মের মৃত আমির হোসেন হাওলাদারের স্ত্রী। আহত নূরজাহান বেগম (৬৭) একই এলাকার মৃত আব্দুর রব মুন্সীর স্ত্রী (৭৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, নূরজাহান বেগ‌মের সঙ্গে জ‌মিজমা নি‌য়ে দ্বন্দ্ব চলছিল একই এলাকার মৃত আব্দুর র‌হিম ম‌ল্লিকের ছে‌লে তা‌মিম ম‌ল্লিক ও সা‌ব্বির ম‌ল্লি‌কের। শ‌নিবার বিকে‌লে এ নিয়ে নূরজাহানের মেয়ে রেহেনাকে মারধর করেন তামিম ও সাব্বির মল্লিক। এ ঘটনায় রোববার সন্ধ্যায় আবারও বাগবিতণ্ডা হয় দুই পরিবারের সদস্যদের। একপর্যায়ে মারামারিতে রূপ নেয়।

নিহতের স্বজনরা জানিয়েছেন, তর্কাতর্কির সময় সাব্বির ও তামিম একটি চাকু নিয়ে এসে প্রথমে রেহেনা বেগমের বুকে ও পেটে আঘাত করেন। বিষয়টি দেখে এগিয়ে আসেন রেহেনার মা নূরজাহান বেগম। তখন তাকেও ছুরিকাঘাত করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে রেহেনাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। নূরজাহান বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সৈয়দ মেহেদী হাসান/এএম

Link copied