আজকের সর্বশেষ

আশুলিয়ায় মিনি ক্যাসিনো থেকে আটক ২৫

Dhaka Post Desk

উপজেলা প্রতিনিধি, সাভার (ঢাকা)

১৩ এপ্রিল ২০২১, ১৮:২৮

আশুলিয়ায় মিনি ক্যাসিনো থেকে আটক ২৫

আটক জুয়াড়িরা

সাভারের আশুলিয়ায় মিনি ক্যাসিনো জুয়ার আসরে অভিযান চালিয়ে অন্তত ২৫ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৪। এ সময় ক্যাসিনো বোর্ডসহ নগদ টাকা উদ্ধার করা হয়। মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি র‌্যাব-৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী।

এর আগে সোমবার (১২ এপ্রিল) বিকেল ৪টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত আশুলিয়ায় বলিভদ্রবাজার ও পলাশবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

dhakapost
জব্দ করা ক্যাসিনো বোর্ড

আটকরা হলেন সিরাজগঞ্জ জেলার মোতালেব (১৯) ও আলমগীর (২৫), নাটোরের জহিরুল ইসলাম (৩৮), নওগাঁর সবুর মণ্ডল (৪০), রাজু (২৮), সাজ্জাদ হোসেন (৪০), রহিদুল বাঘ (২৫), আবুল কালাম (৩৯) ও তৌফিক হোসেন (২৬), নোয়াখালীর জাকির হোসেন (২৮), মাদারীপুরের ইলিয়াস (৩২) ও আজিজুল (৩৫), গোপালগঞ্জের রবিউল ইসলাম (৩৬) ও সুহাগ লস্কর (২৯)।

পিরোজপুরের আবুল হোসেন (২৬), কুড়িগ্রামের রিপন মিয়া (৪০), জামালপুরের মিলন রায় (৪৫), রাজশাহীর শহিদ প্রমাণিক (৩৫) ও রবিউল হোসেন (৪০), বগুড়ার বেলাল শেখ (৪৫), ঢাকার শাহ আলম (৪৫), জয়পুরহাটের সাগর (২০), কুমিল্লার মজিবুর রহমান (২০) এবং গাইবান্ধার সুহেল (১৮)। তারা সবাই পেশাদার জুয়াড়ি বলে জানা গেছে।

সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী বলেন, আটকরা অভিযোগের সত্যতা স্বীকার করেছেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মাহিদুল মাহিদ/এমএসআর

Link copied