ট্রাকচাপায় প্রাণ গেল একই পরিবারের তিনজনের 

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুমিল্লা

১৩ এপ্রিল ২০২১, ১৮:৩৯

ট্রাকচাপায় প্রাণ গেল একই পরিবারের তিনজনের 

দুর্ঘটনাকবলিত ট্রাক

কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেল ৫টার দিকে উপজেলার চিওড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ ইয়াসিন প্রধানিয়া ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন- নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের সিজিয়ারা গ্রামের নুরুজ্জামানের ছেলে মো. হানিফ, তার মেয়ে চৌদ্দগ্রামের জগন্নাথদীঘি ইউনিয়নের হাটবাইর গ্রামের কবির হাসেনের স্ত্রী মেরি বেগম ও মেরির মেয়ে মেহজাবিন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, মো. হানিফ বিকেল পৌনে ৪টার দিকে তার মেয়ে মেরি বেগম, ছেলে রোমন ও নাতনি মেহজাবিনকে নিয়ে প্রয়োজনীয় কাজে সিএনজিচালিত অটোরিকশাযোগে চিওড়া রাস্তার মাথায় আসেন। সেখানে নামার সময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটির ওপর উঠে যায়। এতে অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মেরি বেগম নিহত হন। আহত হন মো. হানিফ ও 
শিশু মেহজাবিন, হানিফের ছেলে রোমন ও অটোরিকশা চালক রফিক। 

স্থানীয় লোকজন, মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মো. হানিফ ও শিশু মেহজাবিনকে মৃত ঘোষণা করেন। 

চৌদ্দগ্রাম মিয়া বাজার পুলিশ ফাঁড়ির কনস্টেবল রায়হান জানান, দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার শেষে ফাঁড়িতে আনা হয়েছে। আহতদের চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ ইয়াসিন প্রধানিয়া বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। 

আরএআর

Link copied