রাজশাহীতে করোনাভাইরাস

২ দিনে রামেক হাসপাতালে ১৩ জনের মৃত্যু

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

১৫ এপ্রিল ২০২১, ১২:০৬

২ দিনে রামেক হাসপাতালে ১৩ জনের মৃত্যু

গত দুই দিনে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে ১৩ জন মারা গেছেন। এর মধ্যে বুধবার (১৪ এপ্রিল) দিবাগত রাতেই মারা গেছেন ৮ জন। এর আগের দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫ জনের মৃত্যু হয়।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিন করোনা রোগী মারা গেছেন। এ ছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ৫ জন।

মৃত্যুর পর তাদের করোনা পরীক্ষায় নমুনা নেওয়া হয়েছে। প্রতিবেদন পেলে সংক্রমণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তবে বাড়তি সর্তকতা হিসেবে স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে।

এর আগে, মঙ্গলবার রামেক হাসপাতালে করোনায় দুইজনের প্রাণহানি ঘটে। আর উপসর্গ নিয়ে মারা যান আরও তিনজন। প্রত্যেকের মরদেহ দাফনে স্বাস্থ্যবিধি মানার পরামর্শ দেওয়া হয়েছে।

এদিকে, রামেক হাসপাতাল সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল পর্যন্ত হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৫৯ জন। এ ছাড়া করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরও ৫৩ জন। হাসপাতালের করোনা ওয়ার্ড ও আইসিইউতে ভর্তি রয়েছেন তারা।

এর আগে, গত ৬ এপ্রিল থেকে ৯ এপ্রিল পর্যন্ত করোনা সংক্রমণ ও এর উপসর্গ নিয়ে হাসপাতালে মারা যান ১৫ জন। প্রায় প্রতিদিনই করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে হাসপাতালে আসছেন লোকজন।

ফেরদৌস সিদ্দিকী/এসপি/জেএস

Link copied