খুলনা মেডিকেলে ৪ জনের মৃত্যু, আইসিইউতে ৮

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, খুলনা

১৬ এপ্রিল ২০২১, ১৯:২০

খুলনা মেডিকেলে ৪ জনের মৃত্যু, আইসিইউতে ৮

খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেট ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আরও চারজনের মৃত্যু হয়েছে। বর্তমানে আটজন আইসিইউতে রয়েছেন।

মৃতরা হলেন মো. সোনামিয়া (৬৯), এন আর পারভীন (৫৮), শাহজাহান (৭০) ও নুরুল ইসলাম (৬৫)।

শুক্রবার (১৬ এপ্রিল) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. সুহাস রঞ্জন হালদার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি ঢাকা পোস্টকে বলেন, করোনা ইউনিটে প্রতিদিন রোগীর সংখ্যা বাড়ছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে চারজনের মৃত্যু হয়েছে। করোনা ইউনিটে বর্তমানে ৬৬ জন চিকিৎসাধীন আছেন। আটজন আইসিইউতে রয়েছেন।

খুমেক হাসপাতালের করোনা ইউনিট সূত্রে জানা যায়, শুক্রবার ভোরে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় দৌলতপুর থানাধীন রেলগেট সাহেব বাড়ি রোড এলাকার শামসুল হকের স্ত্রী এন আর পারভীন মারা যান। তিনি করোনা আক্রান্ত অবস্থায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে খুমেক হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। 

একই দিন করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় যশোর সদরের বেজপাড়া এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে মো. সোনামিয়ার (৬৯) মৃত্যু হয়। তিনি ৮ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টায় খুমেক হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন।

বৃহস্পতিবার খুমেক হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় খুলনার শাহজাহান (৭০) ও যশোর সদরের নুরুল ইসলাম (৬৫) মারা যান। খুলনা জেলা ও মহনাগরীতে এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে ১২৯ জনের মৃত্যু হয়েছে।  

মোহাম্মদ মিলন/এএম 

Link copied