লকডাউনের তৃতীয় দিনে নোয়াখালীতে ৫৯ মামলা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী

১৬ এপ্রিল ২০২১, ২০:২৫

লকডাউনের তৃতীয় দিনে নোয়াখালীতে ৫৯ মামলা

নোয়াখালীতে অভিযান পরিচালনা করে ৫৯টি মামলায় ৪২ হাজার টাকা জরিমানা

করোনাভাইরাসের বিস্তার রোধে দেশে আটদিনের সর্বাত্মক লকডাউন চলছে। শুক্রবার (১৬ এপ্রিল) লকডাউনের তৃতীয় দিনে কঠোর অবস্থানে ছিল নোয়াখালী জেলা প্রশাসন।

এদিন নোয়াখালীতে অভিযান পরিচালনা করে ৫৯টি মামলায় ৪২ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন নোয়াখালী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈকত রায়হান।

জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা যায়, জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খানের নির্দেশে এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তারিকুল আলমের তত্ত্বাবধানে করোনা রোধে শুক্রবার নোয়াখালীতে অভিযান পরিচালিত হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে দিনব্যাপী ১১টি টিম অভিযান চালিয়ে ৫৯ মামলায় ৪২ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করেন। এছাড়া উপজেলাগুলোতে অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনাররা (ভূমি)।

এ সময় সাধারণ মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের আহ্বান জানানো হয় এবং স্বাস্থ্যবিধি না মানলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন পুলিশ ও আনসার সদস্যরা। করোনার সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিতকরণে জেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে।

হাসিব আল আমিন/এএম

Link copied