কাদের মির্জাকে বিকারগ্রস্ত বলল উপজেলা আ.লীগ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী

১৬ এপ্রিল ২০২১, ২২:৫৮

কাদের মির্জাকে বিকারগ্রস্ত বলল উপজেলা আ.লীগ

মেয়র আবদুল কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে গ্রেফতারের দাবি জানিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ৭টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান ও সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবি জানায় উপজেলা আওয়ামী লীগ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোয়াখালী-৫ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য দিয়েছেন। তার বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই আমরা।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শুক্রবার বিকেলে ফেসবুক লাইভে এসে কাদের মির্জা আমাদের প্রাণপ্রিয় নেতা সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জ আসতে দেবেন না বলে হুমকি দিয়েছেন। এটি কখনো হবে না। কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ঘোষণা দিচ্ছে, আমাদের প্রিয় নেতা কোম্পানীগঞ্জে যেকোনো সময় আসতে পারবেন। কেউ বাধা দিতে পারবেন না।

এতে উল্লেখ করা হয়, আমরা সার্বক্ষণিক সেতুমন্ত্রীর সঙ্গে আছি, ছিলাম এবং থাকব। যেকোনো সন্ত্রাসী ও বিরোধীদলের মদদপুষ্ট ব্যক্তির হুমকি মোকাবিলা করতে আমরা প্রস্তুত আছি। অবিলম্বে সন্ত্রাসী ও মানসিক বিকারগ্রস্ত আব্দুল কাদের মির্জাকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান বলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সেতুমন্ত্রীর সঙ্গে আছে। মানসিক বিকারগ্রস্ত কাদের মির্জাকে গ্রেফতারের দাবি জানাই।

শুক্রবার বিকেলে ফেসবুক লাইভে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আপনার অস্তিত্ব কোম্পানীগঞ্জের মানুষ একদিন শেষ করে ফেলবে। আপনাকেও ছেড়ে দেবে না। কোম্পানীগঞ্জের মাটিতে এর সমাধান যদি না হয়, আপনি আসতে পারবেন না। প্রয়োজনে আমার রক্ত ঝরবে। আমার পরিবারের সদস্যদের রক্ত ঝরবে। তবু আপনাকে কোম্পানীগঞ্জের মাটিতে আর আসতে দেবো না।

হাসিব আল আমিন/এএম/জেএস

Link copied