মানিকগঞ্জে করোনা কেড়ে নিল আরও একজনের প্রাণ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ

১৭ এপ্রিল ২০২১, ১৬:৪৪

মানিকগঞ্জে করোনা কেড়ে নিল আরও একজনের প্রাণ

মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতাল

মানিকগঞ্জে মহামারি করোনাভাইরাস কেড়ে নিল আরও একটি প্রাণ। করোনায় আক্রান্ত হয়ে নূর জাহান আজাদ (৪৫) নামে এক নারী মারা গেছেন। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখা বেড়ে দাঁড়িয়েছে ৩৯ জনে।

শনিবার (১৭ এপ্রিল) ভোরে মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী মারা যান। নূর জাহান মানিকগঞ্জ পৌরসভার উত্তর সেওতা গ্রামের আবুল কালাম আজাদের স্ত্রী।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ বিষয়টি নিশ্চিত করে ঢাকা পোস্টকে বলেন, মৃত ওই নারী করোনার উপসর্গ নিয়ে চলতি মাসের ৮ তারিখে হাসপাতালে ভর্তি হন। এরপর তার নমুনা সংগ্রহ করে করোনাভাইরাস পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। 

পরের দিন ৯ এপ্রিল পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। পরে গত শুক্রবার মধ্যরাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে একপর্যায়ে শনিবার ভোর ৪টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। সকালে ওই নারীর স্বজনেরা তার মরদেহ নিয়ে যান।

এদিকে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। মানিকগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, গত ১৫ এপ্রিল পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত রোগী ২০৭৮ জন। করোনা থেকে সুস্থ হয়েছেন ১৮৯১ জন আর মারা গেছেন ৩৯ জন। 

সোহেল হোসেন/এমএসআর

Link copied