বান্দরবানে পিকআপ উল্টে নিহত ২

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, বান্দরবান

১৭ এপ্রিল ২০২১, ২১:৫১

বান্দরবানে পিকআপ উল্টে নিহত ২

লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

বান্দরবানের লামায় পিকআপ উল্টে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ শ্রমিক। শনিবার (১৭ এপ্রিল) উপজেলার গজালিয়া-লামা সড়কের নাপিতের ঝিরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মো. মানিক (৩৫) ও সুইহ্লাছিং মার্মা (৪০)। লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

জানা যায়, নিহত মানিক গজালিয়া ইউনিয়নের ব্রিকফিল্ড এলাকার শাহ আলমের ছেলে ও সুইহ্লাছিং মার্মা গাইন্দাপাড়ার বাসিন্দা চিনা প্রু মার্মার ছেলে।

আহতদের তিনজন হলেন গাইন্দ্যাপাড়ার বাসিন্দা অংহ্ণা মার্মার ছেলে অংচিশে মার্মা (৩০), ধুংছাই মার্মার ছেলে সুছাং প্রু মার্মা (৩৫) ও পিকআপচালক এনাম (৪০)।

পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

জানা যায়, উপজেলার দুর্গম পাহাড়ি গজালিয়াবাজার এলাকার একটি উন্নয়ন কাজের বালু পরিবহন শেষে পিকআপটি শহরের দিকে যাচ্ছিল। এ সময় গাড়িটি সড়কের নাপিতের ঝিরি এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

এতে গাড়িতে থাকা চার শ্রমিকসহ চালক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুই শ্রমিককে মৃত ঘোষণা করেন। 

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, দুর্ঘটনার শিকার পিকআপটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রিজভী রাহাত/এমএসআর

Link copied