চালককে সুপারি গাছে ঝুলিয়ে রিকশা ছিনতাই, মূলহোতা গ্রেফতার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী

৩০ ডিসেম্বর ২০২০, ০৭:৫৭ পিএম


চালককে সুপারি গাছে ঝুলিয়ে রিকশা ছিনতাই, মূলহোতা গ্রেফতার

নোয়াখালীতে রিকশার চালককে হত্যার ঘটনায় গ্রেফতার ১

নোয়াখালীর চাটখিল উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশার চালক নুর আলমকে (৩০) হত্যা করে রিকশা ছিনতাইয়ের ঘটনার মূলহোতাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত মো. মাহবুব (৩৭) উপজেলার ধর্মপুরের লোহার বাড়ির আবিদ আলীর ছেলে। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে গ্রেফতারকৃত মাহবুব আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। 

এর আগে সোমবার মধ্যরাতে কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া ভূঁইয়ারহাট থেকে তাকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী ছিনতাইকৃত রিকশা, মোবাইল ও সিমকার্ড উদ্ধার করা হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, মাহবুবের স্বীকারোক্তি অনুযায়ী ছিনতাইকৃত রিকশা উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে নুর আলমকে হত্যার কথা স্বীকার করেছেন মাহবুব। 

২৪ ডিসেম্বর সন্ধ্যার পর নুর আলমের রিকশায় চড়ে ধর্মপুর যাচ্ছিলেন মাহবুব। ধর্মপুরের গণি বাড়ির দরজায় পৌঁছানোর পর ভাড়া নিয়ে তার সঙ্গে নুর আলমের তর্কবিতর্ক হয়।

একপর্যায়ে নুর আলমের ঘাড়ে ঘুষি দেন মাহবুব। এতে নুর আলম অজ্ঞান হয়ে পড়েন। অজ্ঞান নুর আলমকে পাশের বাগানে গামছা দিয়ে সুপারি গাছের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে দেন মাহবুব। এরপর রিকশা, মোবাইল ও টাকা নিয়ে পালিয়ে যান তিনি। খবর পেয়ে রাত ১০টার দিকে নুর আলমের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এএম

Link copied