নারায়ণগঞ্জে সরকারি দফতরগুলোতে ৫০ লাখ দিল গাজী গ্রুপ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১১ মে ২০২১, ১০:৪৭ পিএম


নারায়ণগঞ্জে সরকারি দফতরগুলোতে ৫০ লাখ দিল গাজী গ্রুপ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর হাতে অনুদানের চেক তুলে দেন গাজী গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা

করোনা পরিস্থিতি ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জের বিভিন্ন সরকারি দফতরে ৫০ লাখ টাকা অনুদান দিয়েছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান গাজী গ্রুপ। মঙ্গলবার (১১ মে) সকালে জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও রূপগঞ্জ উপজেলার বিভিন্ন সরকারি দফতরের প্রধানদের হাতে অনুদানের চেক তুলে দেন গাজী গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। 

তিনি জানান, জেলা প্রশাসকের কার্যালয়ে ১০ লাখ টাকা, নারায়ণগঞ্জ সিটি করেপারেশনে ৫ লাখ টাকা, জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ৫ লাখ টাকা, রূপগঞ্জ উপজেলা পরিষদে ১৫ লাখ টাকা এবং তারাব পৌরসভায় ১৫ লাখ টাকা প্রদান করা হয়েছে।

জেলা প্রশাসকের কার্যালয়ে চেক প্রদানের আগে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, করোনার এই দুঃসময়ে ছিন্নমূল মানুষ এবং যারা কাজ হারিয়েছেন তাদের পাশে দাঁড়ানোর জন্য আন্তরিকভাবে গাজী গ্রুপকে ধন্যবাদ। আমরা জানি দেশের অন্যতম গ্রুপের মধ্যে একটি হচ্ছে গাজী গ্রুপ। যা নারায়ণগঞ্জকে রিপ্রেজেন্ট করে। আমরা তাদের সাফল্য কামনা করছি এবং তারা এ ধরনের কাজে সবসময় যেন থাকে এই আশা করছি।

গাজী গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, গত বছর করোনা পরিস্থিতি শুরুর সময় আমরা ৫০ লাখ টাকা উপহার হিসেবে দিয়েছিলাম। এরই ধারাবাহিকতায় এবারও ৫০ লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে। বেসরকারি গাজী আরটি-পিসিআর ল্যাবের মাধ্যমে গত এক বছরে ৫০ হাজার মানুষের করোনা পরীক্ষা করা হয়েছে। গাজী গ্রুপের পক্ষ থেকে অক্সিজেন সহায়তা প্রদান করা হয়েছে। তা থেকে নারায়ণগঞ্জবাসী উপকৃত হয়েছেন। আমরা অক্সিজেন প্ল্যান্ট করারও পরিকল্পনা করছি। 

তিনি বলেন, এ বিষয়ে বিভিন্ন দেশে অভিজ্ঞদের সঙ্গে কথাও হয়েছে। একটি বিদেশি কোম্পানি আমাদের সঙ্গে কাজ করতে রাজি হয়েছে। আমরা আশা করছি আগামী ৪০ থেকে ৪২ দিনের মধ্যে আমাদের অক্সিজেন প্ল্যান্ট উদ্বোধন করতে পারব।

রাজু আহমেদ/আরএআর

Link copied