পিকআপ ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর 

১৯ মে ২০২১, ০৪:৩২ পিএম


পিকআপ ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সূত্রাপুর এলাকায় পিকআপ ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আরও এক আরোহী আহত হয়ে হাসপাতাল ভর্তি আছেন। বুধবার (১৯ মে) বেলা ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে গোড়াই হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে। 

নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার নগর কাওয়ালী গ্রামের বেটু খানের ছেলে শফিক (৩৬)। আহত সজিব (২৬) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আক্তারামপাড়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

গোড়াই হাইওয়ে থানার সার্জেন্ট শরিফুল ইসলাম জানান, কালিয়াকৈর সদর থেকে পার্শ্ববর্তী টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে শফিকসহ তিন যুবক রওনা দেন। মোটরসাইকেলটি উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সূত্রাপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান মোটরসাইকেলটি চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ সময় মোটরসাইকেলে থাকা শফিকসহ দুজন ঘটনাস্থলেই নিহত হন এবং অপর অরোহী সজিব আহত হন। স্থানীয়রা আহত সজিবকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে বলেও তিনি জানান। 

শিহাব খান/আরএআর

Link copied