করোনায় ছেলের ১২ ঘণ্টা পর শোকে মায়ের মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার

২৩ মে ২০২১, ১০:৫৮ পিএম


করোনায় ছেলের ১২ ঘণ্টা পর শোকে মায়ের মৃত্যু

সোহেল বখস

চলতি মাসের শুরুর দিকে পরিবারের সবাই করোনা আক্রান্ত হয়েছেন। সবাই সুস্থ হয়ে উঠলেও ছোট ছেলে হাসপাতালে রয়ে যান। তার শারীরিক অবস্থা দিন দিন অবনতির দিকে যাওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

রোববার (২৩ মে) সকালে সিলেটের উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ছেলে সোহেল বখসের সেবা করতে মা দুলবান নাহার হাসপাতালেই রয়ে যান। কিন্তু ছেলের মৃত্যুর শোকে রাতে মারা গেলে মা।

মাত্র ১২ ঘণ্টার ব্যবধানে মা-ছেলের মৃত্যু হয়। একটি লাশ দাফন করে আসতে না আসতে একই ঘরে আরেকজন মারা গেলেন। পরিবারে এখন শোকের ছায়া নেমে এসেছে।

মৃত সোহেল রাজনগর উপজেলার পাঠানটুলা গ্রামের মোস্তফা বখসের ছোট ছেলে। তিনি রাজনগর বখস মোটরসের স্বত্বাধিকারী। ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন সোহেলের চাচা রিভান বখস।

তিনি জানান, মে মাসের প্রথম দিকে করোনায় আক্রান্ত হন সোহেল। পরে তাকে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় পরিবারের সদস্যদের করোনা পরীক্ষা করানো হলে চারজনের পজিটিভ আসে। বাকিরা সুস্থ হন। শনিবার বাকিদের রিপোর্ট নেগেটিভ আসলেও সোহেলের অবস্থার অবনতি হয়।

রিভান বখস আরও জানান, হাসপাতালে ভর্তির পর সোহেল বখসের শারীরিক অবস্থা দিন দিন অবনতির দিকে যাচ্ছিল। সবশেষ তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। রোববার সকালে মারা যান তিনি।

ওমর ফারুক নাঈম/এমএসআর

Link copied