ভারতীয় ট্রাকচালকরা যেন স্থলবন্দরে অবস্থান করতে না পারেন

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম

০৩ জুন ২০২১, ০৫:২৮ পিএম


ভারতীয় ট্রাকচালকরা যেন স্থলবন্দরে অবস্থান করতে না পারেন

করোনাভাইরাসের ভারতীয় ভেরিয়েন্টের বিস্তার রোধে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর সোনাহাট স্থলবন্দরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে স্থলবন্দর সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সোনাহাট স্থলবন্দর সহকারী পরিচালক (ট্রাফিক) গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

জেলা প্রশাসক তার বক্তব্যে বন্দরে কর্মরত শ্রমিকদের মাস্ক পরিধান নিশ্চিত করার পাশাপাশি ভারতীয় পণ্যবাহী ট্রাকের চালকরা যেন স্থলবন্দরে দীর্ঘ সময় অবস্থান না করেন, সে ব্যাপারে স্থলবন্দর কর্তৃপক্ষকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

কুড়িগ্রাম জেলা সিভিল সার্জন হাবিবুর রহমান বলেন, আতঙ্কিত না হয়ে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে বন্দরের কার্যক্রম পরিচালনা করুন, যাতে করোনার ভারতীয় ভেরিয়েন্ট স্থলবন্দর দিয়ে দেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  দীপক কুমার দেব শর্মা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম, ওসি আলমগীর হোসেন, সোনাহাট স্থলবন্দর সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল, সম্পাদক মোস্তফা জামান ও আমদানি-রফতানিকারক সমিতির সম্পাদক আব্দুর রাজ্জাক প্রমুখ।

মো. জুয়েল রানা/এনএ

Link copied