প্রেমিকের বাড়ি থেকে স্কুলছাত্রী উদ্ধার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

০৪ জুন ২০২১, ০৩:৪৩ পিএম


প্রেমিকের বাড়ি থেকে স্কুলছাত্রী উদ্ধার

প্রেমিকা অপহরণের অভিযোগে কসমেটিকস ব্যবসায়ী প্রেমিক ও তার মাকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের বাড়ি থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়। বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন আগৈলঝাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম। তিনি জানান, এজহারনামীয় আসামি হিসেবে বৃহস্পতিবার সন্ধ্যায় অপহরণকারী অনিক মিস্ত্রী (২৮) ও তার মা আভা রাণীকে (৫০) গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

এজহারে উল্লেখ করা হয়েছে, রত্নপুর ইউনিয়নের বারপাইকা বাজারে প্রসাধনী সামগ্রীর দোকান থাকায় ওই এলাকায় বাসাভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করতেন বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানার ঝিলবুনিয়া গ্রামের মৃত সুরেন্দ্র নাথ মিস্ত্রীর ছেলে অনিক মিস্ত্রী (২৮)। 

স্কুলের যাতায়াতের জন্য ওই দোকানের সামনে থেকে যাতায়াত করত বারপাইকা স্কুলের দশম শ্রেণির ওই ছাত্রী। বিভিন্ন সময়ে অনিক ওই স্কুল ছাত্রীকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। স্কুলছাত্রী বিষয়টি তার অভিভাবকদের জানালে তারা অনিকের পরিবারের কাছে বিষয়টি নজরে আনে। এ নিয়ে অনিকের পরিবার কোনো প্রতিকার করে না।

এদিকে বিগত সোমবার (৩১ মে) সন্ধ্যায় স্কুল থেকে নিজ বাড়িতে ফেরার সময় ওৎ পেতে থাকা অনিক ও তার লোকজন স্কুলছাত্রীকে মোটরসাইকেলে করে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর বাবা চারজনকে আসামি করে বৃহস্পতিবার দুপুরে থানায় অপহরণ মামলা করেন।

সৈয়দ মেহেদী হাসান/এমএসআর

Link copied