২০ গজ দূরে পড়েছিল ২ খালাতো ভাইয়ের লাশ

Dhaka Post Desk

উপজেলা প্রতিনিধি, সাভার (ঢাকা)

১১ জুন ২০২১, ১২:৩৩


২০ গজ দূরে পড়েছিল ২ খালাতো ভাইয়ের লাশ

সাভারে ২০ গজ দূর থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১১ জুন) বেলা সাড়ে ১১টার দিকে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। 

নিহতরা হলো- বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম শেওড়া উত্তরপাড়া এলাকার  রতনের ছেলে রায়হান (১৭) এবং একই এলাকার নেছার মোল্লার ছেলে নাজমুল (১৮)। তারা সম্পর্কে খালাতো ভাই। এদের মধ্যে রায়হান হেমায়েতপুরের আল-নাছির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী। সে উত্তর যাদুরচর এলাকায় বাবা মায়ের সঙ্গে ভাড়া থেকে লেখাপড়া করছিল। আর নাজমুল বরিশাল থেকে তাদের বাসায় বেড়াতে এসেছিল।

জানা গেছে, তারা দুজনই বৃহস্পতিবার রাত ৯টার পর বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। শুক্রবার সকালে পাট ও ধইঞ্চাখেত থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই এলাকায় কাজ করতে গিয়ে একটি পাটখেতে এক যুবকের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পাশের ধইঞ্চা খেতে আরও এক যুবকের মরদেহ দেখতে পায় তারা। বিষয়টি জানাজানি হলে সেখানে স্থানীয়রা জড়ো হতে থাকেন। তারা থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। প্রায় ২০ গজ দূরত্বে পড়েছিল তাদের মরদেহ।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, কেউ তাদের হত্যার পর ওই এলাকায় মরদেহ ফেলে রেখে গেছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুটি উদ্ধার করা হয়েছে। 

মাহিদুল মাহিদ/এসপি

Link copied