জমি দখল মামলায় চেয়ারম্যান-সদস্য কারাগারে

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

০৬ জানুয়ারি ২০২১, ০৯:০১ পিএম


জমি দখল মামলায় চেয়ারম্যান-সদস্য কারাগারে

জমি দখল মামলায় রাজশাহীর দুর্গাপুর উপজেলার মাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাসান ফারুক ইমাম সুমন ও পরিষদের সদস্য আবদুস সালামকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (৬ জানুয়ারি) দুপুরের দিকে রাজশাহীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৩ আদালতের বিচারক রাসেল মাহমুদ তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ইউপি চেয়ারম্যান হাসান ফারুকের উপস্থিতিতে ওই সংঘাত হয়। সংঘাতে অংশ নেন বিদ্যালয়টির ব্যবস্থপনা কমিটির সদস্য আলাউদ্দিন ও স্থানীয় ইউপি সদস্য আবদুস সালাম। ওই ঘটনায় দুপক্ষের বেশ কয়েকজন আহত হন।

হাশমত আলী, ভারপ্রাপ্ত কর্মকর্তা, দুর্গাপুর থানা

গত ৩১ ডিসেম্বর উপজেলার মাড়িয়া উচ্চবিদ্যালয়ের শৌচাগার মালিকানা জায়গায় নির্মাণ নিয়ে কিসমত মাড়িয়া গ্রামের আশরাফুল ইসলামের সঙ্গে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির লোকজনের সংঘর্ষ বাধে। পরে ২ জানুয়ারি জমির মালিক আশরাফুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা করেন। মামলায় চেয়ারম্যান-সদস্যসহ ১৭ জনকে এজাহারনামীয় আসামি করা হয়েছে।

মামলার বরাত দিয়ে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাশমত আলী ঢাকা পোস্টকে জানান, ইউপি চেয়ারম্যান হাসান ফারুকের উপস্থিতিতে ওই সংঘাত হয়। সংঘাতে অংশ নেন বিদ্যালয়টির ব্যবস্থপনা কমিটির সদস্য আলাউদ্দিন ও স্থানীয় ইউপি সদস্য আবদুস সালাম। ওই ঘটনায় দুপক্ষের বেশ কয়েকজন আহত হন।

এই মামলায় জামিন নিতে বুধবার আদালতে হাজির হয়েছিলেন চেয়ারম্যান ও সদস্য। কিন্তু শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এনএ

Link copied