দিনাজপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

Dhaka Post Desk

জেলা প্রধিনিধি, দিনাজপুর

০৮ জানুয়ারি ২০২১, ০৯:৩৮ পিএম


দিনাজপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

দিনাজপুরের চিরিরবন্দরে বাসের চাকায় পিষ্ট হয়ে মোসলেম উদ্দিন (৪৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আকাশ হোসেন নামের এক ব্যক্তি গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (৮ জানুয়ারি) দুপুরে দিনাজপুর-সৈয়দপুর মহাসড়কের চিরিরবন্দরের দশমাইল হাইওয়ে থানার পূর্বপাশে ট্রিলিয়ন গোল্ড লিমিটেড ফ্যাক্টরির সামনের এই দুর্ঘটনাটি ঘটেছে। দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ামিন মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন।

পঞ্চগড় থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক আসা ওই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই বাসের চাকায় পিষ্ট হয়ে মোসলেম উদ্দিন ঘটনাস্থলেই নিহত হন। পরে বাসটি পালিয়ে যায়।

নিহত মোসলেম উদ্দিন দিনাজপুর শহরের সিপাহীপাড়ার মৃত জয়নাল আবেদিনের ছেলে। তিনি দিনাজপুর শহরের ফুলবাড়ী বাসস্ট্যান্ড-এতিমখানা মার্কেটের রাজদুত এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী এবং এক কোম্পানির ডিলার। 

স্থানীয়দের বরাত দিয়ে হাইওয়ে থানার উপপরিদর্শক ইসরাফিল হোসেন ঢাকা পোস্টকে জানান, পঞ্চগড় থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক আসা ওই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই বাসের চাকায় পিষ্ট হয়ে মোসলেম উদ্দিন ঘটনাস্থলেই নিহত হন। পরে বাসটি পালিয়ে যায়।

এ বিষয়ে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ামিন মুঠোফোনে বলেন, সড়ক দুর্ঘটনায় বাসটিকে সৈয়দপুর এলাকার রাবেয়া মোড়ের ইকো-পেট্রলপাম্পের সামনে থেকে আটক করে থানায় আনা হয়েছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের মামা মকবুল হোসেন বাদী হয়ে থানায় মামলা করেছেন।

এনএ

Link copied