অমতে বিয়ে, ৬ মাস পর কিশোরীর আত্মহত্যা 

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

০৯ জানুয়ারি ২০২১, ০৭:২৫ এএম


অমতে বিয়ে, ৬ মাস পর কিশোরীর আত্মহত্যা 

ফাইল ছবি

পছন্দের ছেলের সঙ্গে বিয়েতে আপত্তি জানিয়েছিল কিশোরী প্রিয়া আক্তারের (১৭) পরিবার। অমতে মাস ছয়েক আগে অন্য ছেলের সঙ্গে বিয়ে দেয়া হয়। এ অভিমানে আত্মহত্যা করেছে রাজশাহীর দুর্গাপুর উপজেলার ওই কিশোরী। 

শুক্রবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার বাজুখলসী এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত প্রিয়া আক্তার ওই গ্রামের আনা মিয়ার মেয়ে।

দুর্গাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাশমত আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে প্রিয়া আক্তারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। সে আত্মহত্যা করেছে- এটা নিশ্চিত। এনিয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

এলাকাবাসী ও স্বজনদের বরাত দিয়ে ওসি বলেন, এক যুবকের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। টের পেয়ে মাস ছয়েক আগে প্রতিবেশী এক যুবকের সঙ্গে তার বিয়ে দিয়ে দেয় পরিবার। বিয়েতে মত ছিলো না প্রিয়ার। স্বামীর বাড়িতে যেতে আপত্তি ছিল তার। একপর্যায়ে তার স্বামী শ্বশুরবাড়িতে এসে বসবাস শুরু করেন।

এ নিয়ে বাবা-মায়ের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো প্রিয়ার। শুক্রবার দুপুরেও মায়ের সঙ্গে এ নিয়ে বাকবিতণ্ডা হয় তরুণীর। এরপর সন্ধ্যায় নিজ শোবার ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন স্বজনরা।

আরএআর

Link copied