ফেনীতে হবে শেখ রাসেল হাইটেক পার্ক

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ফেনী

০৯ জানুয়ারি ২০২১, ০৮:৩৭ এএম


ফেনীতে হবে শেখ রাসেল হাইটেক পার্ক

অনুষ্ঠানে বক্তব্য দেন আলাউদ্দীন আহমেদ চৌধুরী নাসিম

ফেনীর পরশুরামে শেখ রাসেল হাইটেক পার্ক নির্মাণের ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য ও ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দীন আহমেদ চৌধুরী নাসিম। শুক্রবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা চত্বরে বীর মুক্তিযোদ্ধা ছালেহ উদ্দীন আহমেদ চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন। 

নাসিম বলেন, পরশুরাম আলাউদ্দিন নাসিম কলেজের বিপরীতে মসজিদের উত্তর পাশে ৫ একর জায়গার ওপর শেখ রাসেল হাইটেক পার্ক নির্মাণ করা হবে। ইতোমধ্যে ভূমি অধিগ্রহণের জন্য মন্ত্রণালয়ে প্রস্তাব চলে গেছে। আগামী ৩ থেকে ৪ মাসের মধ্য এর কাজ শুরু হবে।

পরশুরামে বন্যা নিয়ন্ত্রণ প্রসঙ্গে তিনি বলেন, আমাদের চিরস্থায়ী দুঃখ বন্যা নিয়ন্ত্রণের জন্য মুহুরী-কুহুয়া-সিলোনিয়া নদীর বাঁধ নির্মাণে ৮০০ কোটি টাকার একটি প্রকল্প মন্ত্রণালয় থেকে অনুমোদন পেয়ে একনেকে যাবে। আশা করি ২ থেকে ৩ মাসের মধ্য এই কাজ শুরু হবে।

অনুষ্ঠানে ফেনী জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খায়রুল বশর মজুমদার তপনকে পরশুরাম উপজেলাবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ কামাল উদ্দীন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ফেনী-২ আসনে সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন হাজারী, জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন প্রমুখ।

উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াছিন শরীফ মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম, সোনাগজী পৌরসভার মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসনে বাহার প্রমুখ উপস্থিত ছিলেন। 

খেলা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফিসহ প্রাইজমানি তুলে দেন। টুর্নামেন্টে ২৬টি দল অংশগ্রহণ করে। 

আরএআর

Link copied