পঞ্চগড়ে লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে বিজিবি-পুলিশ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, পঞ্চগড়

০১ জুলাই ২০২১, ০৭:৪৮ এএম


পঞ্চগড়ে লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে বিজিবি-পুলিশ

পঞ্চগড়ে বিজিবির টহল

মহামারি করোনাভাইরাসের সংক্রমণ রোধে সারাদেশে সরকার ঘোষিত এক সপ্তাহের কঠোর লকডাউন বাস্তবায়নে উত্তরের জেলা পঞ্চগড়ে মাঠে নেমেছে বিজিবি ও পুলিশ। বুধবার (৩০ জুন) রাতে সহকারী কমিশনার ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলাউদ্দীনের নেতৃত্বে বিজিবি ও পুলিশের একটি টহল দল পঞ্চগড় বাজার ও শহরের বিভিন্ন সড়কে টহল দেয়। পাশাপাশি ঘরের বাইরে বের হয়ে বাজারে ঘুরাফেরা ও আড্ডা না দিতে সাধারণ মানুষকে তারা সচেতন করেন। 

জানা যায়, বৃহস্পতিবার (০১ জুলাই) হতে আগামী বুধবার (০৭ জুলাই) পর্যন্ত মোট সাতদিন করোনাভাইরাসের সংক্রমণ রোধে সারাদেশের ন্যায় পঞ্চগড়েও কঠোর লকডাউন থাকবে। জরুরি প্রয়োজন ছাড়া কোনো মানুষ যেন বের হতে না পারে এজন্য মাঠে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও আনসার সদস্যরা নিয়মিতভাবে লকডাউন বাস্তবায়ন করতে কাজ করবে।

সহকারী কমিশনার ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলাউদ্দীন বলেন, বৃহস্পতিবার থেকে যেহেতু লকডাউন ঘোষণা করেছে সরকার তাই পঞ্চগড়ের ৫ উপজেলায় লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। বুধবার রাত থেকে আমরা বিভিন্ন বাজার ও সড়কে টহল জোরদার করে মানুষকে সচেতন করেছি। বৃহস্পতিবার টহল আরও জোরদার করা হবে।  কোনো মানুষ যেন প্রয়োজন ছাড়া বের হতে না পারে সে বিষয়ে কাজ করছি আমরা।  

রনি মিয়াজী/আরএআর

Link copied