গাজীপুরে ট্রাকচাপায় চালকসহ নিহত ২

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

০২ জুলাই ২০২১, ১০:৪৭ পিএম


গাজীপুরে ট্রাকচাপায় চালকসহ নিহত ২

ট্রাকে চাপা পড়ে অটোরিকশা দুমড়েমুচড়ে যায়

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহসড়কের মৌচাক এলাকায় শুক্রবার (২ জুলাই) রাতে ট্রাকের চাপায় অটোরিকশার চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত চারজন।

নিহতরা হলেন বগুড়া সদর এলাকার বাসিন্দা নবাব আলী (৪৫)। তিনি মৌচাক আনু ফকিরের ভাড়া থেকে অটোরিকশা চালাতেন। অপরজন হলেন মৌচাক হাইড্রোঅক্সাইড কারখানার লিংকিং অপারেটর জয়নাল হোসেন (৩৫)।

কোনাবাড়ি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর গোলাম ফারুক জানান, অটোচালক গাজীপুরের কোনাবাড়ি এলাকা থেকে রাত সাড়ে ৮টার দিকে চারজন যাত্রী নিয়ে কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারের দিকে যাচ্ছিলেন।

তিনি আরও বলেন, চন্দ্রা থেকে গাজীপুরগামী দুই ট্রাক পাল্লা দিয়ে যাওয়ার সময় মৌচাক বাসস্ট্যান্ড এলাকায় পাশাপাশি থাকা দুটি অটোরিকশাকে চাপা দেয়। ট্রাকের চাপা পড়ে অটোরিকশা দুইটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থালে অটোরিকশা চালক নবাব আলী ও জয়নাল হোসেন নিহত হন।

এ সময়ে আশপাশের লোকজন আহতদের স্থানীয় বেসরকারি ক্লিনিকে ভর্তি করেন। সেখানে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। এলাকাবাসী ধাওয়া করে একটি ট্রাক আটক করে। তবে চালক পালিয়ে গেছেন।

শিহাব খান/এমএসআর

Link copied