র‍্যাব পরিচয় দিয়ে র‍্যাবের কাছেই ধরা খেলেন তারা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী 

১০ জুলাই ২০২১, ০৬:০৬ পিএম


র‍্যাব পরিচয় দিয়ে র‍্যাবের কাছেই ধরা খেলেন তারা

র‌্যাব পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে নোয়াখালীতে দুই ভুয়া র‍্যাবকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের-১১ সদস্যরা। এসময় তাদের কাছে র‌্যাবের নকল প্যাড, নগদ টাকা ও একটি সিম উদ্ধার করা হয়েছে। 
 
গতকাল শুক্রবার (৯ জুলাই) গভীর রাতে বেগমগঞ্জ উপজেলার পৃথকস্থান থেকে তাদের আটক করা হয়। তারা হলেন, বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউপির আবদুর রশিদের ছেলে মো. মাঈন উদ্দিন (৩৩) ও একই উপজেলার রফিকপুর ইউপির ইমাম আলীর ছেলে আবদুল মান্নান (৪৬)। 

র‍্যাব-১১ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন ঢাকা পোস্টকে বলেন, দীর্ঘদিন ধরে তারা র‍্যাবের সোর্স ও র‍্যাবের কাছের লোক পরিচয় দিয়ে ভুয়া প্যাড ব্যবহার করে চাঁদাবাজি করে আসছে। র‍্যাবের প্যাডে আটকের লিস্টে নাম দেখিয়ে আটকের লিস্ট থেকে নাম কাটাতে পারবে বলে মানুষের কাছ থেকে নগদ টাকা আত্মসাৎ করে আসছিল। 

তিনি আরও বলেন,  তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে জনগণের সঙ্গে প্রতারণার কথা স্বীকার করে। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বেগমগঞ্জ থানার হস্তান্তর করেছি।

ঢাকা পোস্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন বেগমগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান সিকদার। তিনি বলেন, আটকদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

হাসিব আল আমিন/এমএএস

Link copied