পাইকগাছায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি প্রার্থী

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, খুলনা

১১ জানুয়ারি ২০২১, ০৯:৫৭ এএম


পাইকগাছায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি প্রার্থী

বিএনপি প্রার্থী মো. মনিরুজ্জামান (ফাইল ছবি)

আগামী ৩০ জানুয়ারি খুলনার পাইকগাছা পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। তার আগেই রোববার (১০ জানুয়ারি) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে বিকেল পৌনে ৫টার দিকে পাইকগাছা পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেছেন বিএনপির মেয়র প্রার্থী মো. মনিরুজ্জামান। আবেদনে প্রত্যাহারের কারণ হিসেবে অসুস্থতার কথা বলেছেন তিনি।

খুলনা জেলা জ্যেষ্ঠ নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা এম মাজহারুল ইসলাম বলেন, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনের একেবারে শেষ সময়ে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন বিএনপি প্রার্থী মো. মনিরুজ্জামান।

পাইকগাছা পৌরসভা বিএনপির আহ্বায়ক জিএম আব্দুস সাত্তার বলেন, ‘বিকেল ৪টা পর্যন্ত বিএনপি নেতাদের সঙ্গে পৌরসভার বিভিন্ন এলাকায় ভোট চেয়েছেন মনিরুজ্জামান। ৪টার পর তিনি বাড়ির দিকে যান। পরে শুনতে পেয়েছি তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। তার দুটি মোবাইল নম্বরই বন্ধ পাচ্ছি। হঠাৎ কী কারণে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন তা বুঝতে পারছি না। তাকে কেউ হুমকি দিয়েছে কিনা তাও বুঝতে পারছি না।

পাইকগাছা পৌরসভা নির্বাচনে মেয়র পদে মোট তিনজন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এর মধ্যে বর্তমান মেয়র সেলিম জাহাঙ্গীর (নৌকা প্রতীক), বাংলাদেশের কমিউনিস্ট পার্টির প্রশান্ত কুমার মণ্ডল (কাস্তে প্রতীক) এবং বিএনপির মো. মনিরুজ্জামান (ধানের শীষ প্রতীক) নিয়ে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। মনিরুজ্জামান মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় এখন ওই পদে দুইজন প্রার্থী রয়েছেন।

পাইকগাছা পৌরসভায় মোট ভোটার রয়েছেন ১৪ হাজার ৪৩১ জন। এর মধ্যে ৭ হাজার ৩৫৮ জন নারী। সোমবার (১১ জানুয়ারি) প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হবে।

এসপি

Link copied