নোয়াখালীতে একদিনে শিশু ধর্ষণের ৩ মামলা, গ্রেফতার ২

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী 

১৪ জুলাই ২০২১, ০৭:৪২ এএম


নোয়াখালীতে একদিনে শিশু ধর্ষণের ৩ মামলা, গ্রেফতার ২

নোয়াখালীর হাতিয়া ও সেনবাগ থানায় ২৪ ঘণ্টায় তিনটি শিশু ধর্ষণের মামলা হয়েছে। সেনবাগের অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। হাতিয়ায় অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে।

মঙ্গলবার (১৩ জুলাই) রাতে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা এবং হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের মামলা সত্যতা নিশ্চিত করেন। 

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা ঢাকা পোস্টকে বলেন, মঙ্গলবার সকালে বীজবাগ ইউনিয়নে মক্তব থেকে আরবি পড়ে বাড়ি ফেরার পথে ১১ বছর বয়সী এক শিশু ধর্ষণ ও একই বয়সী আরেক শিশুকে ধর্ষণচেষ্টায় দুটি মামলা দায়ের হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় বীজবাগ ইউনিয়নের মধ্য বীজবাগ গ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের বাড়ির করিম উল্যার ছেলে নুরুল আমিন (৩২) ও বিরামপুর গ্রামের ওমর ফারুককে (১৯) গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে মঙ্গলবার বিকেলে ধর্ষণচেষ্টার আসামি ওমর ফারুককে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। নুরুল আমিনকে বুধবার সোপর্দ করা হবে।

হাতিয়ার ওসি আবুল খায়ের ঢাকা পোস্টকে বলেন, চরঈশ্বর ইউনিয়নে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে নির্যাতিতার ভাই মামলা দায়ের করেছে। আসামি চরঈশ্বর ২ নম্বর ওয়ার্ডের জাকের হোসেনের ছেলে সুমনকে (১৯) গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। গত ৮ জুলাই (বৃহস্পতিবার) রাত সাড়ে ১০টার দিকে ধর্ষণের ঘটনা ঘটে। 

হাসিব আল আমিন/এসপি

Link copied