মামলার ২৪ ঘণ্টার মধ্যে চার্জশিট দিল পুলিশ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী

১৯ জুলাই ২০২১, ০৭:১২ পিএম


মামলার ২৪ ঘণ্টার মধ্যে চার্জশিট দিল পুলিশ

গ্রেফতার মোহাম্মদ হোসেন

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় দোকান ভেঙে মোবাইল চুরির ঘটনায় মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে আসামিকে গ্রেফতার করে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ। সোমবার (১৯ জুলাই) বিকেলে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের। 

গ্রেফতার মোহাম্মদ হোসেন (১৯) হাতিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের গুল্যাখালী গ্রামের মো. জাকের উল্যাহর ছেলে। তার কাছ থেকে ১৪টি চোরাই মোবাইল সেট ও তালা ভাঙার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

ওসি মো. আবুল খায়ের বলেন,  শনিবার (১৭ জুলাই) রাতে হাতিয়ার চৌমুহনী বাজারে গভীর রাতে তালা ভেঙে একটি দোকান থেকে বেশ কিছু মোবাইলসহ টাকা-পয়সা চুরি করা হয়। পরদিন রোববার  (১৮ জুলাই) দুপুরে দোকান মালিক আলতাফ বাদী হয়ে থানায় মামলা করেন। বিকেল সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মামলার আসামি মোহাম্মদ হোসেনকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ১৪টি চোরাই মোবাইল সেট ও তালা ভাঙার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। চুরির ঘটনায় দায়ের হওয়া মামলাটি তদন্ত করে ২৪ ঘণ্টার মধ্যে সোমবার (১৯ জুলাই) দুপুরে আদালতে চার্জশিট দাখিল করা হয়।

নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেন ঢাকা পোস্টকে বলেন, মামলার বিচার কাজ দ্রুত সময়ে শেষ করার লক্ষ্যে পুলিশ দ্রুত তদন্ত কাজ শেষ করে আদালতে চার্জশিট দিতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। ২৪ ঘণ্টার মধ্যে আদালতে মোবাইল চুরির মামলার চার্জশিট জমা দেয়া আমাদের সেই চেষ্টারই অংশ।

হাসিব আল আমিন/আরএআর

Link copied