করোনায় মৌলভীবাজারে আরও তিনজনের মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার 

২১ জুলাই ২০২১, ০২:০৯ পিএম


করোনায় মৌলভীবাজারে আরও তিনজনের মৃত্যু

ফাইল ছবি

মৌলভীবাজারে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে। করোনা শনাক্ত হয়েছে আরও ১০৬ জনের। বুধবার (২১ জুলাই) দুপুরে মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজারের ২৭৬ জনের নমুনা পরীক্ষা করে ১০৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৮ দশমিক ৬ শতাংশ। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৫৪১ জন। ২৪ ঘণ্টায় জেলায় ৩৮ জন সুস্থ হয়েছেন। মারা গেছেন আরও তিনজন।  

সিভিল সার্জন জানান, নতুন শনাক্ত হওয়া ১০৬ জনের মধ্যে মৌলভীবাজার সদর হাসপাতালের ৪৮ জন, শ্রীমঙ্গলের ৭ জন, কুলাউড়ার ২০ জন, জুড়ীর ৮ জন, কমলগঞ্জের ৬ জন ও রাজনগরের ১৭ জন রয়েছেন। 

এছাড়াও গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া তিনজনের মধ্যে মৌলভীবাজার সদর হাসপাতালের দুইজন রোগী এবং জুড়ী উপজেলার একজন রয়েছেন। এ নিয়ে জেলায় এখন পর্যন্ত ৫০ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। যাদের মধ্যে রাজনগরের ৪ জন, কুলাউড়ার ৩ জন, বড়লেখার ২ জন, কমলগঞ্জের ২ জন, শ্রীমঙ্গলের ৬ জন, জুড়ীর ৪ জন এবং সদর হাসপাতালের ২৯ জন রয়েছেন।

ওমর ফারুক নাঈম/আরএআর

Link copied