ফ্রিজে মাংস রাখা নিয়ে ছোট ভাইয়ের ঘুষিতে বড় ভাই নিহত

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম 

২২ জুলাই ২০২১, ০৩:০৬ এএম


ফ্রিজে মাংস রাখা নিয়ে ছোট ভাইয়ের ঘুষিতে বড় ভাই নিহত

কুড়িগ্রামের রৌমারী উপজেলার বন্দবেড় ইউনিয়নের টাপুরচর (হামিদপুর) গ্রামে ফ্রিজে মাংস রাখা নিয়ে ছোট ভাইয়ের ঘুষিতে নিহত হয়েছেন বড় ভাই নইমুদ্দিন (৫২)। বুধবার (২১ জুলাই) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে ।

ঘটনার পর অভিযুক্ত ছোট ভাই আব্দুল জলিলকে (৩৭) এলাকাবাসী আটক করে। খবর পেয়ে রৌমারী থানা পুলিশ গিয়ে তাকে থানায় নিয়ে যায়। আব্দুল জলিল ও নিহত নইমুদ্দিন হামিদপুর গ্রামের মৃত হযরত আলীর ছেলে।

স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যার দিকে ফ্রিজে মাংস রাখা নিয়ে জলিল ও নাইমুদ্দিনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতিও হয়। পরে নাইমুদ্দিন দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় জলিল গালিগালাজ করে। এ সময় আবারও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জলিল তার বড় ভাই নইমুদ্দিনকে ঘুষি দিলে দোকানের সামনে ফ্লোরের উপর পড়ে মাথায় আঘাত লাগে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে রৌমারী হাসপাতালে নেওয়ার পথে মারা যান নাইমুদ্দিন। 

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাসির বিল্লাহ বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত নিহতের ছোট ভাই আব্দুল জলিলকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার (২২ জুলাই) কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

মো. জুয়েল রানা/এসকেডি

Link copied