শিশুর কানে ও যৌনাঙ্গে এসিড ঢেলে দিলো প্রতিবেশী

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর 

১২ জানুয়ারি ২০২১, ১৪:১৪


শিশুর কানে ও যৌনাঙ্গে এসিড ঢেলে দিলো প্রতিবেশী

ভিকটিম শিশু

গাজীপুরের কাপাসিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে ছয় মাসের শিশুর কানে ও যৌনাঙ্গে এসিড ঢেলে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। উপজেলার রায়েদ ইউনিয়নের বড়হর গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে ভিকটিম শিশুর বাবা মঙ্গলবার (১২ জানুয়ারি) কাপাসিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শিশুটির চাচা আরমান হোসেন জানান, শুক্রবার (৭ জানুয়ারি) বিকেলে শিশুর মা এবং দাদী বাড়ির উঠানে বসেছিল। কিছুক্ষণ পরে তাদের প্রতিবেশী সামসুন্নাহার সেখানে আসে। পরে মা এবং দাদী প্রতিবেশী সামসুন্নাহারে কাছে শিশুটিকে রেখে বাড়ির কাজে ব্যস্ত হয়ে পড়ে। এক পর্যায়ে কোনো এক সময় প্রতিবেশী সামসুন্নাহার শিশুটির কানে এবং যৌনাঙ্গে এসিড ঢেলে পালিয়ে যায়। 

এ সময় শিশুর চিৎকারে মা-দাদীসহ পরিবারের অন্য সদস্যরা এগিয়ে আসেন। দেখেন কান এবং পরনের হাফ প্যান্ট থেকে ধোয়া উঠছে। পরে শিশুটিকে স্থানীয় একটি হাসপাতাল এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা ঢাকার বারডেম হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসা শেষে সোমবার (১১ জানুয়রি) কাপাসিয়া নিয়ে আসে তারা। এ ঘটনায় ভিকটিম শিশুর বাবা কাপাসিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এদিকে, এ ঘটনায় এলাকাবাসী প্রশাসনের কাছে বিষয়টি যাচাই করে অপরাধীকে আইনের আওতায় এনে দ্রুত দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান। 

এ বিষয়ে কাপাসিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ জানান, সকালে শিশুটির বাবা একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনাস্থলে পুলিশে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এসপি

Link copied