করোনাভাইরাসে মৃত্যু

৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বিচারক সানিয়া

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ঝালকাঠি

২৮ জুলাই ২০২১, ০১:৪১ পিএম


৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বিচারক সানিয়া

অডিও শুনুন

ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়া আক্তার (২৮) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার (২৮ জুলাই) বেলা সাড়ে ১১টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে মারা যান তিনি।

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট বোন তানিয়া আক্তার। তিনি জানান, সানিয়া আক্তার এবং তার স্বামী ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এএইচএম ইমরানুর রহমান ১২ জুলাই করোনা পজিটিভ হন। সানিয়া আক্তার সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় ১৪ জুলাই তাকে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। 

তিনি আরও বলেন, ঈদসহ পুরো রমজান মাস আপুর সঙ্গে আমি ঝালকাঠিতে ছিলাম। কিভাবে কি হয়ে গেল বুঝতে পারছি না। আপনারা দয়া করে আপুর ছবি পোস্ট করবেন না। তার জন্য দোয়া করবেন।

সানিয়া আক্তার বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের দশম ব্যাচে বিচারক হিসেবে নিয়োগ পান।  তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার হোগলাকান্দা গ্রামের আব্দুর রশিদের মেয়ে। সানিয়ার স্বামী এএইচএম ইমরানুর রহমান বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের নবম ব্যাচে বিচারক হিসেবে নিয়োগ পান। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ থেকে অনার্স এবং মাস্টার্স সম্পন্ন করে বিচার বিভাগে যুক্ত হন।

ইসমাঈল হোসাঈন/এসপি

Link copied