ঋণগ্রস্ত হয়ে মায়ের কাপড়ে ফাঁস দিয়ে আত্মহত্যা

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

০৪ আগস্ট ২০২১, ০৬:৪৫ পিএম


ঋণগ্রস্ত হয়ে মায়ের কাপড়ে ফাঁস দিয়ে আত্মহত্যা

বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলায় ঋণের দায়ে মায়ের কাপড়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন নকুল রায় নামের এক গ্রাম পুলিশ সদস্য। মঙ্গলবার (৩ আগস্ট) তার লাশ উদ্ধার করে পুলিশ বলে জানিয়েছেন থানার পরিদর্শক (তদন্ত) মো. গোলাম ছরোয়ার।

প্রাথমিকভাবে থানায় অপমৃত্যু মামলা করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

নকুল উপজেলার রাজিহার ইউনিয়নের ভালুকশী ৬ নং ওয়ার্ডের চিত্ত রঞ্জন রায়ের ছেলে।

পুলিশ জানায়, নকুল আয়-উপার্জনের জন্য তেমন কোনো কাজকর্ম করতেন না। নকুলের দেড় বছরের একটি ছেলেসন্তান রয়েছে। তার স্ত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় বাবার বাড়িতে অবস্থান করছেন। নবাগত সন্তানের জন্য তাকে আয়-রোজগার বাড়াতে বকাঝকা করেন তার মা। এদিকে তিনি আগে থেকেই ঋণের দায়ে জর্জরিত ছিলেন। একপর্যায়ে অভিমান করে মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে নিজের বসতঘরের আড়ার সঙ্গে মায়ের কাপড় দিয়ে গলায় ফাঁস দেন।

স্বজনরা নকুলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে কাপড় কেটে নামিয়ে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. রাজু বিশ্বাস নকুলকে মৃত ঘোষণা করেন।

থানার পরিদর্শক (তদন্ত) গোলাম ছরোয়ার পরিবারের বরাত দিয়ে আরও বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ হাসপাতাল থেকে নকুলের মরদেহ উদ্ধার করে বুধবার সকালে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় নকুলের বড় ভাই গোকুল চন্দ্র রায় বাদী হয়ে বুধবার সকালে অপমৃত্যু মামলা করেছেন।

সৈয়দ মেহেদী হাসান/এনএ

Link copied