গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুইজন নিহত

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

১২ আগস্ট ২০২১, ০৭:২৫ পিএম


গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুইজন নিহত

গাজীপুরের কালিয়াকৈরের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের তেলিরচালা এলাকায় কভার্ডভ্যান ধাক্কায় দুইজন নিহত হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের তেলিরচালা এলাকার লগুজ এ্যাপারেলস্ লিমিটেড নামের কারখানার সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, ভোলা সদর উপজেলার মাঝের চর গ্রামের নুর হোসেন ছেলে মো. হান্নান (১৭) ও একই জেলার ইসমাইল হোসেনের ছেলে রনি রাশেদ (১৩)। হান্নান ভাড়া বাড়িতে থেকে ওই এলাকায় রিকশা চালাতো। রনি চারদিন আগে ভোলা থেকে হান্নানের বাড়িতে আসে।

সালনা হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল করিম জানান, বিকেল সাড়ে ৪টার দিকে গাজীপুর মহানগরের কোণাবাড়ি থেকে একটি ব্যাটারিচালিত ভ্যানে ফার্নিচার নিয়ে মৌচাকের দিকে যাচ্ছিল। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের তেলিরচালা এলাকার লগুজ এ্যাপারেলস্ কারখানার সামনে দিয়ে মহাসড়ক অতিক্রমকালে দ্রুতগতি একটি কাভার্ডভ্যান ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই অটোরিকশা চালক ও রিকশায় থাকা এক শিশু ঘটনাস্থলেই মারা যায়।

সালনা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর গোলাম ফারুক জানান, লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিহাব খান/এমএএস

Link copied