ঝালকাঠিতে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসাসেবা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ঝালকাঠি

১৬ আগস্ট ২০২১, ০৬:১৭ পিএম


ঝালকাঠিতে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসাসেবা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে সেনাবাহিনীর পক্ষ থেকে ঝালকাঠির রাজাপুর উপজেলায় গরিব রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে।

সোমবার (১৬ আগস্ট) সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশনের সৌজন্যে এবং শেখ হাসিনা সেনানিবাসের ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়ন ও সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) বরিশালের আয়োজনে রাজাপুর সরকারি কলেজ প্রাঙ্গণে এ চিকিৎসাসেবা দেওয়া হয়। 

সেনাবাহিনীর ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের বরিশাল এরিয়ার ক্যাপ্টেন সানজিদা ইয়াসমিনের  নেতৃত্বে দিনব্যাপী রোগী দেখেন সিএমএইচ বরিশালের চিকিৎসক মেজর তোফায়েল, মেজর কায়সার এবং মেজর মাহফুজা। রোগীদের চিকিৎসা পরামর্শের পাশাপাশি বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়েছে।

দুপুরে মেডিকেল ক্যাম্পেইন পরিদর্শন করেন সেনাবাহিনীর বরিশাল এরিয়ার এডিএমএস কর্নেল রবিউল আলম ও সিএমএইচ বরিশালের অধিনায়ক এসএম বেলাল উদ্দিন। 

কর্নেল রবিউল আলম বলেন, মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে সেনাবাহিনীর পক্ষ থেকে আগস্ট থেকে নভেম্বর পর্যন্ত বরিশাল এরিয়ার বিভিন্ন অঞ্চলে ঘুরে ঘুরে বিনামূল্যে গরিব রোগীদের চিকিৎসাসেবা প্রদান করা হবে।

ইসমাঈল হোসাঈন/আরএআর

Link copied