কোম্পানীগঞ্জে বঙ্গকন্যা কর্নার উদ্বোধন করলেন কাদের মির্জা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী

২৩ আগস্ট ২০২১, ০৬:৪১ এএম


কোম্পানীগঞ্জে বঙ্গকন্যা কর্নার উদ্বোধন করলেন কাদের মির্জা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে  ‘বঙ্গবন্ধুর ভালবাসায় সিক্ত তার স্নেহধন্য কন্যা শেখ হাসিনা’ শীর্ষক বঙ্গকন্যা কর্নার উদ্বোধন করেছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। 

রোববার (২২ আগস্ট)  দুপুরে ফিতা কেটে বসুরহাট পৌরসভার নিত্যানন্দ মোড়ে তিনি নবনির্মিত এই বঙ্গকন্যা কর্নার উদ্বোধন করেন। 

এ সময় আবদুল কাদের মির্জা বলেন, এই ম্যুরালে শেখ হাসিনার প্রতি বঙ্গবন্ধুর মমত্ববোধ প্রকাশ পেয়েছে। প্রতিটি দেশে বিখ্যাত মানুষের নিদর্শন থাকে, সেই হিসেবে এখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গকন্যা শেখ হাসিনার ম্যুরাল নির্মাণ করা হয়েছে। 

কাদের মির্জা আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের মানুষকে শোষণ থেকে রক্ষা করেছেন ও অর্থনৈতিক মুক্তি দিয়েছেন। ৭ মার্চ বঙ্গবন্ধুর ভাষণে দেশের মানুষ স্বাধীনতার ডাক পেয়েছিল। হেফাজতের নামে কিছু ইসলাম বিদ্বেষী যারা বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাংচুর করেছে। সত্যিকারভাবে তাদের জানার ভুল রয়েছে। বিদায় হজের ভাষণে মহানবী হজরত মুহাম্মদ (সা.) শান্তির বাণী প্রচার করেছেন।

বঙ্গকন্যা কর্নার উদ্বোধন শেষে জাতির জনকের পরিবার এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া করা হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কাদার হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক মো. ইউনুছ, সহ-সভাপতি হাসান ইমাম বাদল, জামাল উদ্দিন, আইনবিষয়ক সম্পাদক শঙ্কর ভৌমিক, উপজেলা কৃষক লীগের সভাপতি আজিজুল হক এবং কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। পৌরসভায় তৃতীয় মেয়াদে গত ডিসেম্বরে নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন তিনি।

হাসিব আল আমিন/ওএফ

Link copied